যে ৯ মিনিটের অ’ন্তরঙ্গ’তা জীবনের কাল হয়ে দাড়িয়েছে

0
98

তিনি বি’ষয়টি সবার কাছে তুলে ধরেছেন। এবার তা নিয়ে মুখ খুললেন শাকিব খান। শাকিব বলেন, ‘আর তো চুপ থাকা যায় না, এত গুঞ্জন আর কানাঘুষা না করে যদি সাহস থাকে সামনে এসে প্রমাণ দেখাক। দু-দিন পরপর আমাকে ঘিরে নানা অ’পপ্রচার চা’লিয়ে আমার তারকা ইমেজ ন’ষ্ট করার চেষ্টা চা’লাচ্ছে।

আমাকে নিঃশেষ করার ষ’ড়যন্ত্র অনেক হয়েছে, আর কত? বুবলীর অ’ন্তঃসত্ত্বা ও আড়ালে চলে যাওয়া প্রস’ঙ্গে শাকিব খান বলেন, ‘আপনারা আমাকে কেন জিজ্ঞেস করছেন, বুবলীর কাছে যান, সেই আপনাদের ভালো বলতে পারবে।সে তো নিজের বাসায়ই আছে।

অপু বিশ্বাসের স’ঙ্গে ঘটে যাওয়া ঘ’টনার স’ঙ্গে বুবলীর এই বি’ষয়টিও নতুন করে কোনো ঘ’টনার জ’ন্ম দেবে কি-না, এ প্রস’ঙ্গে শাকিব আরো বলেন, বুবলীশিক্ষিত মে’য়ে, তার পরিবারও শিক্ষিত এবং সম্ভ্রান্ত। সে অপুর মতো কোনো ভু’ল করবে না। বুবলী আমার শুধুই বন্ধু ও সহকর্মী।

আসলে আমার তারকা ইমেজ যখনই শুরু হয়েছে তখন থেকেই কিছু ঈর্ষা পরায়ণ মানুষ আমার ক্যারিয়ার ধ্বং’স করার জন্য ওঠে পড়ে লেগেছে। বারবার আমাকে ঘিরে নানা ইস্যু তৈরি করে ক্যারিয়ার ধ্বং’স করতে চায়। যা কোনোদিন পারেনি, পারবেও না।

অপু বিশ্বাসের স’ঙ্গে আমার সম্প’র্ক একটি আবেগতাড়িত দু’র্ঘ’টনা ছাড়া আর কিছুই ছিল না। একস’ঙ্গে’ কাজ করতে গিয়ে তাকে চিনতে ভু’ল করেছিলাম, আর ভু’ল করতে চাই না। এখন আমার ধ্যান-জ্ঞান ফিল্ম ক্যারিয়ার এবং সুন্দর সাজানো গোছানো একটি সংসার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here