স্বা’মীর স’ঙ্গে বিচ্ছেদ, মিমের নতুন প্রেমের ব’য়স ৮ মাস

0
170

ছোট পর্দার ব্যস্ততম অভিনেত্রী নাদিয়া মিম। ২০১৪ সালে লাক্স প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অ’ঙ্গনে পা রাখেন তিনি। ২০১৬ সালে ২৮ এপ্রিল সাফায়াত আলী চয়নের স’ঙ্গে ঘর বাঁধেন। কিন্তু ভাবনার অমিল এ সংসারে বা’ধা হয়ে দাঁড়ায়। ২০১৮ সালের মে মাসের শেষের দিকে এই সম্প’র্কের আনুষ্ঠানিক ইতি টানেন তারা।

তারপর মিম ব্যস্ত হয়ে পড়েন অভিনয় ক্যারিয়ার নিয়ে। কিন্তু মিমের জীবনে পুনরায় উঁকি দিয়েছে প্রেমের চাঁদ। এ অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘুরে অন্তত তাই অনুমান করা যায়।

কারণ এক যুবকের স’ঙ্গে তার ব্যক্তিগত মুহূর্তের অনেক ছবি শোভা পাচ্ছে তার অ্যাকাউন্টে। আর এসব ছবিকে কেন্দ্র করে মিমের নতুন প্রেমের গুঞ্জন চাউর হয়।

কিন্তু মিম নিজেই এ গুঞ্জন বাড়তে দেননি। বরং নতুন প্রেমের কথা স্বীকার করেছেন তিনি। তবে এই যুবকের স’ঙ্গেই সম্প’র্কে রয়েছেন তা নিশ্চিত করেননি মিম।

মিম বলেন—‘আমাদের সম্প’র্ককে অন্যভাবে দেখার কিছু নেই। দুজন দুজনকে পছন্দ করি। যদি জানতে চান প্রেম করি কি না, তবে বলব, হ্যাঁ।’ ক’রোনা সং’কট শুরুর দিকে সম্প’র্কে জড়িয়েছেন মিমি।

অর্থাৎ তাদের প্রেমের ব’য়স ৮ মাস। সম্প’র্ক নিয়ে রাখঢাক না রাখলেও প্রে’মিকের নাম পরিচয় জানাতে অনিচ্ছুক মিম। তার ভাষায়—‘এখনই বিস্তারিত বলা যাবে না। তবে তিনি একজন গিটারিস্ট। বাকি সব বিয়ের পর জানাব।’

নিজের প্রে’মিকের বি’ষয়ে মিম বিস্তারিত ত’থ্য না জানালেও যে যুবকের স’ঙ্গে তোলা ছবি মিম তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, সে যুবকটি অন্য কেউ নন, আরবোভাই’রাস ব্যান্ডের গিটারিস্ট সুহার্তো শেরিফ। এ বি’ষয়ে কথা বলতে শেরিফের স’ঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

২০১৪ সালে লাক্স প্রতিযোগিতায় বিজয়ী হন নাদিয়া মিম। পরবর্তীতে নাম লেখান টেলিভিশন নাটকে। তার অভিনীত ‘দুষ্টু ছেলের দল’, ‘রুম নাম্বার ১৩’, ‘মানুষ হতে সাবধান’ প্রভৃতি নাটক দর্শকের নজর কাড়ে।

বিশেষ করে ‘এক্স ফ্যাক্টর রিলোডেড’ নাটকে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান মিম। বর্তমানে ‘হাওয়াই মিঠাই’ নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here