ফ্যানে ঝু’লন্ত লা’শ মিলল ভারতীয় ক্রিকেটারের

0
158

লকডাউনের এই সময়টায় অনেকেই মা’নসিক অবসাদে ভুগছেন। তবে আত্মহ’ত্যা নিশ্চয়ই কোনো সমস্যার সমাধান নয়। দিন কয়েক আগে বলিউড অভিনেতা সুশান্ত রাজপুতের আত্মহ’ত্যার খবর শুনে স্তম্ভিত হয়ে পড়েন সবাই।

এবার ভারতীয় এক ক্রিকেটারের ফ্যানে ঝু’লন্ত ম’রদেহ পাওয়া গেল তার নিজ বাড়িতে। ক্রিকেটারের নাম অয়ন্তি রিয়েং। ১৬ বছর বয়সী এই ক্রিকেটার ত্রিপুরার না’রী অনূর্ধ্ব-১৯ দলের সদস্য ছিলেন।

ভারতে সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, মঙ্গলবার (১৬ জুন) রাতে নিজ বাড়িতে অয়ন্তি সিলিং-ফ্যানে ফাঁ’স লাগিয়ে আত্মহ’ত্যা করেছেন বলে ধারণা পু’লিশের। সুশান্তের মতোই কোনো সু’ইসাইড নোট রেখে যাননি এ না’রী ক্রিকেটার। উদীয়মান এ ক্রিকেটারের মৃ’ত্যুতে শো’ক প্রকাশ করেছে ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনসহ ভারতের ক্রিকেট মহল।

গণমাধ্যম পিটিআইকে ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি তিমির চন্দা বলেন, ‘দারুণ প্রতিভাবান খেলোয়াড় ছিল অয়ন্তি, সেই অনূর্ধ্ব-১৬ থেকে রাজ্য দলের সদস্য। অয়ন্তি আত্মহ’ত্যা করেছে এমন মৃ’ত্যুর খবরে আমরা হতভম্ব।’ তিনি বলেন, ‘লকডাউনের কারণে সব বন্ধ হয়ে গেলে সমস্যায় পড়ে যায় অয়ন্তির পরিবার, যা আমাদের জানা ছিল না।

মা’নসিকভাবে এতে ভে’ঙে পড়ে সে এই পথ বেছে নিল কিনা তা স্পষ্ট করে বলতে পারছি না।’ ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, ত্রিপুরা রাজধানী আগরতলা থেকে ৪০ কিলোমিটার অদূরে তাইনানি গ্রামের বাসিন্দা অয়ন্তি রিয়ায়েং। চার ভাইবোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here