প্রে’মিককে জ’বাই করে মাংস রান্না করলেন প্রে’মিকা !

0
90

প্রে’মিককে জ’বাই করে মাংস রান্না- বিয়ে করতে পারবেন না জেনে এক না’রী তার প্রে’মিককে জ’বাই করে হ’ত্যা করেছেন। শুধু হ’ত্যা করেই ক্ষান্ত হননি তিনি। জ’বাইয়ের পর প্রে’মিকের মাংস রান্নাও করেছেন। সেই রান্না মাংস আবার বাড়ির পাশে নির্মাণাধীন একটি ভবনের শ্র’মিকদেরও খাইয়েছেন। পরে যেটুকু মাংস অবশিষ্ট ছিল তা দিয়েছেন পাশের বাড়ির কুকুরকে।

লোমহর্ষক এ ঘ’টনাটি ঘটেছে উত্তর আফ্রিকার দেশ মরোক্কতে। প্রে’মিকের হ’ত্যাকারী ওই না’রী তার সাবেক প্রে’মিককে জ’বাইয়ের পর সেই মাংস দিয়ে আরবের ঐতিহ্যবাহী খাবার মাঞ্চবুস রান্না করেছেন। সংযুক্ত আরব আমিরাতের শহর আল আইনের একটি আ’দালতে ওই না’রীর বিচার চলছে। আ’দালতের এক প্রসিকিউটরের বরাত দিয়ে ম’র্মান্তিক এ ঘ’টনার প্রতিবেদন করেছে আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস।

আল আইনের আ’দালতে কাছে দেয়া জবানব’ন্দীতে ওই না’রী স্বীকার করেছেন যে, তিনি তার সাবেক প্রে’মিককে জ’বাই করে সেই মাংস দিয়ে চপ বানিয়েছেন। ৩০ বছর বয়সী ওই না’রী আ’দালতে দেয়া তার স্বী’কারোক্তিতে বলেন, তিনি তার ২০ বছর বয়সী সাবেক প্রে’মিককে জ’বাই করে হ’ত্যা করেছেন। সাত বছর ধরে প্রে’মিকের সঙ্গে স’ম্পর্ক ও তাকে অর্থনৈতিকভাবে সহযোগিতা করার পরও প্রে’মিক তার সঙ্গে প্র’তারণা করায় ক্ষি’প্ত হয়ে তাকে হ’ত্যা করেন তিনি।

হ’ত্যার শি’কার ওই তরুণের ভাই চলতি বছরের জানুয়ারিতে ভাইকে খুঁজে পাওয়া যাচ্ছে না এ মর্মে একটি মা’মলা করেন। ওই তরুণের ভাই বলেন, এক বাড়িতে তার ভাই ও ভাইয়ের প্রে’মিকা বসবাস করতেন। হঠাৎ একদিন যখন তিনি তার ভাইয়ের খোঁজ পাচ্ছিলেন না তখন সেই বাড়িতে যান। তার ভাইয়ের প্রে’মিকার কাছে নি’খোঁজের ব্যাপারে জানতে চান।

কিন্তু ওই না’রী বলেন, ‘আমি তোমার ভাইয়ের ব্যাপারে কিছুই জানি না। মূলত যখন আমি জানতে পারি যে, তোমার ভাই আমারে সঙ্গে বসবাস করেও অন্য আরেকজনকে বিয়ে করার পরিকল্পনা করছে তখনই আমি তোমার ভাইয়ের সঙ্গে স’ম্পর্ক ভে’ঙে দেই।

কিন্তু স’ন্দেহ তৈরি হয় অন্য জায়গায়। নি’হত তরুণের ভাই ওই না’রীর বাড়িতে একটি মানুষের দাঁত খুঁজে পায়। এরপর সে বুঝতে পারে এখানেই তার ভাইকে হ’ত্যা করা হয়েছে। দাঁতটি প্রমাণ হিসেবে নিয়ে ওই না’রীর বি’রুদ্ধে মা’মলা করে সে। পরে পু’লিশ অ’ভিযুক্ত ওই না’রীকে গ্রে’ফতার করেন। ওই দাঁতের ডিএনএ টেস্ট ও ঘ’টনার ত’দন্তে বেরিয়ে আসে ওই না’রী তার প্রে’মিকের হ’ত্যাকারী।

ত’দন্ত চলাকালে ওই না’রী পু’লিশকে বলেন, প্রে’মিককে জ’বাই করে তার মাংস রান্নার পর সে তার এক বন্ধুর মাধ্যমে ঘর পরিস্কার করে নেয়। এরপর প্রে’মিকের শ’রীরের অবশিষ্টাংশ গো’পনে সরিয়ে ফে’লে। পরিকল্পিত হ’ত্যার কারণে আল আইন শহরের একটি আ’দালতে ওই না’রীর বিচার চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here