শাহরুখের কাছে ক্ষমা চাইবেন অমিতাভ বচ্চন

0
81

জনপ্রিয় গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চলকের ভূমিকায় বরবরই দর্শকদের মন জয় করেছেন অমিতাভ বচ্চন। তবে এবার শোয়ের হট সিটে বসে তার বি’রুদ্ধেই ক্ষো’ভ প্রকাশ করেছেন এক প্রতিযোগী না’রী।

সম্প্রতির হট সিটে বসা ওই না’রীকে শাহরুখ সম্প’র্কিত একটি প্রশ্ন করেন অমিতাভ। এরপরেই পাল্টে যায় দৃশ্যপট, রীতিমতো তাকে নাস্ত’নুবাদ করেন ওই না’রী। একইস’ঙ্গে শাহরুখের প্রশংসায় করতে থাকেন তিনি। এমন অ’ভিযোগে শুনে হেসে ফে’লেন অমিতাভ। সম্প্রতি শোয়ের প্রমো’তে উঠে এসেছে এ ঘ’টনা।

জানা গেছে, সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির ‘হট সিটে’ বসেছিলেন দিল্লির ২৭ বছরের রেখা রানি। তাকে শাহরুখ সম্প’র্কিত একটি প্রশ্ন করেন অমিতাভ। আর তখনই রেখা রানি জানান, তিনি কিং খানের একজন বড় ভক্ত। পাশাপাশি অমিতাভের বি’রুদ্ধে তার সামনে বসেই ক্ষো’ভ প্রকাশ করেন ওই প্রতিযোগী।

আরও পড়ুন: ‘যুবতী রাধে’ গানের কপিরাইট বাতিল চেয়ে আইনি নোটিশ

রেখা রানি বলেন, আপনার ও’পর আমার খুবই রাগ হয়েছিল, যখন আপনি মহব্বতে ছবিতে শাহরুখকে বকাবকি করেছিলেন এবং কলেজ থেকে বের করে দিয়েছিলেন। আপনি শাহরুখকে কলেজ থেকে বের করে দেওয়ার পর আমি কেঁদেছিলাম। আর কভি খুশি কভি গম ছবিতে তো আপনি ওনাকে বাড়ি থেকেই বের করে দিয়েছিলেন। রেখা রানির অ’ভিযোগ শুনে হেসে ফে’লেন অমিতাভ।

রেখা রানির অ’ভিযোগের পর তার কাছে নিজস্ব স্টাইলে ক্ষমা চেয়ে নেন অমিতাভ বচ্চন। এখানেই শেষ নয়। তিনি জানান, তিনি শাহরুখের কাছেও ক্ষমা চেয়ে নেবেন।

আরও পড়ুন: বলিউডে ধামাকা নিয়ে আসছেন সাইফ আলি খান

এই শো ঘিরে বিতর্ক অবশ্য নতুন নয়। গতবারই ছত্রপতি শিবাজিকে নিয়ে করা একটি প্রশ্নেও অনেকে ক্ষু’ব্ধ হয়েছিলেন। অ’ভিযোগ ছিল, ছত্রপতি শিবাজিকে শুধু ‘শিবাজি’ বলে উল্লেখ করা হয়েছে শোয়ে। পরে অমিতাভ ও শোয়ের সম্প্রচারকারী চ্যানেল ক্ষমাও চান সে জন্য।

২০০০ সালে শুরু হয় ‘কৌন বনেগা ক্রোড়পতি’। শুরু থেকেই এর জনপ্রিয়তা ছিল চমকপ্রদ। গোড়ায় অমিতাভের পরে একসময় শাহরুখ খান সঞ্চালকের দায়িত্ব সামলান। পরে আবারও তা সঞ্চালনা করা শুরু করেন অমিতাভ। এবারের শো কেবিসি-র দ্বাদশ সংস্করণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here