ছেলে-মে’য়েকে কী শিক্ষা দেবেন, কল’কাতার ম্যাচ দেখতে গিয়ে বি’তর্কে শাহরুখ

0
170

চেন্নাই সু’পার কিংসে’র বি’রুদ্ধে জয় পে’য়েছিল কেকেআ’র। আর এদি’ন সপরি’বারে গ্যাললা’রিতে হা’জির ছিলেন শাহ’রুখ খান। কিং খান, গৌরি, আ’রিয়ানের পাশাপাশি বাড়তি পাওনা হিসেবে এদিন কে’কে’আরকে চি’য়ার করার জন্য উপস্থিত ছি’লেন শাহরুখ কন্যা সু’হা’নাও।

প্রিয় দলের জ’য়ে খুশি কিং খানের গোটা পরিবার। কিন্তু রা’জস্থান রয়্যালস ম্যাচের মতোই এই ম্যা’চে বিত’র্ক পিছু ছাড়ল না শাহরুখ খানের। ‘রাজস্থান ম্যাচে মাস্ক না পড়ায় সো’শ্যাল মিডি’য়ায় ট্রোলড হয়ে’ছিলেন আরিয়ান। এই ম্যাচে সেই বি’তর্কে নাম লে’খালেন শা’হরুখ ও সুহা’নাও।

রাজ’স্থান র’য়্যাল’সের বিরু’দ্ধে ম্যাচে গ্যালারিতে উপস্থি’ত ছি’লেন কে’কে’আর মালিক শাহরুখ খান, গৌরি ও আরি’য়ান। সেই ম্যাচেও কিং খানকে জয় উপ’হার দিয়ে’ছিল তার দল।পুরো ম্যা’চে দ’লকে উ’জ্জীবিত করেছিল এসআরকে। দীর্ঘদি’ন পর শাহরুখকে দেখতে পেয়ে খুশি হ’য়েছিল তার ভ’ক্তরাও।

পাশাপাশি স্ত্রী গৌ”রি ও নিজে পুরো ম্যা’চ মাস্ক পড়ে বসেছিলেন। কিন্তু সেই ম্যাচে মা-বাবা মাস্ক পড়লেও, পুরো ম্যাচ মাস্ক ছাড়াই দেখেছিলেন শাহ”রুখের ছেলে আরিয়া’ন। যা নিয়ে বি’তর্কও কম হয়নি। সোশ্যালল মি’ডিয়ায় ট্রো’লড হতে হ’য়েছিল আরিয়ানকে।

সিএসকের বি’রুদ্ধে কেকেআরের ম্যাচেও গ্যালারিতে পরিবার সহ উপস্থিত ছিলেন কিং খান। এদিন বাড়তি পাওয়না হিসে’বে উপস্থি’ত ছিলেন শাহরুখ কন্যা সুহা’নাও। এদিনও কেকেআর জয় উপ’হার দিল দলের মা’লিককে।

কিন্তু রা’স্থানের বি’রুদ্ধে আ’রিয়ান যেই ভু’ল ‘রেছিল, সেই একই ভু’ল করলেন এবার শাহরুখ খানও। ছেলের ভু’ল থেকে শি’ক্ষা না নিয়ে, একই কাণ্ড ঘটা’লেন এসআরকে। ‘ম্যা’চের বেশির ভাগ সময় মা”স্ক ছা’ড়াই ছিলেন তিনি।

শাহরুখ
শুধু শাহরুখ খান নয়, তার কন্যা সুহা’না’কেও স্টেডিয়া’মে দেখা গিয়েছে মা””স্ক ছাড়া খেলা দেখতে। বাবা-মে’য়ে পা”শা’পাোশি বসে’ওছি’লেন মাস্ক ছাড়া। ক”রো’না’ আবহে যা নিয়ে তৈরি হয়েথে ফের বি’তর্ক।

যদিও স্টেডি’য়া’মে মাস্ক পড়া নিয়ে ডি’জিটাল বোর্ডের বার্তা দেখার পর মুখে মাস্ক চা’পিয়ে’ছি’লেন শাহরুখ খান ও তার কন্যা সু’হা’না। কিন্তু বার্তা দেখার পর মাস্ক পড়া নিয়েও উঠছে প্রশ্ন।

রাজ’স্থান ম্যাচে মাস্ক না পড়ায় ট্রোল’ড হয়ে’ছিলেন আ’রিয়ান। তাই চেন্নাই সুপার কিংসের বিরু’দ্ধে খেলা দেখতে এসে প্রায় সর্বক্ষণ মা’স্ক প’ড়েছিললে’ন শাহ’রুখ পুত্র।

ফলে কিং খান ও তার প’রিবার মাঠে গেলে তাদের দ’লের কাছে তা লা’কি হচ্ছে ঠি’কই। জয় পাচ্ছে কে’কেআর। কিন্তু বিত’র্ক পিছু ছা’ড়ছে দলের মা’লিক ও তার পরিবা’রের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here