‘বিএনপির কার্যক্রম ফেসবুকেই সীমাবদ্ধ’

0
51

রাজপথের রাজনীতিতে বিএনপিকে বাতি জ্বা’লিয়েও খুঁজে পাওয়া যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপির রাজনীতি এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমেই সীমাবদ্ধ।

শনিবার সকালে রাজধানীর বাসা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নোয়াখালীর চৌমোহনী পৌরসভায় নতুন পার্ক ও টার্মিনালের উদ্বোধ’নী অনুষ্ঠানে এ সব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার বি’রুদ্ধে বি’ষোদগার করা এখন বিএনপির রাজনীতির রোজনামচার অংশ। প্রধানমন্ত্রীর উন্নয়ন ও অর্জনের কথা বললেই বিএনপির গাত্রদাহ হয়। আওয়ামী লীগ কখনোই বিএনপির বি’রুদ্ধে নয়। তবে তাদের নেতিবাচক ও অপরাজনীতির বি’রুদ্ধে আওয়ামী লীগ।

তিনি বলেন, ৭৫-এর খু’নি ও খু’নের ম’দদদাতা, একুশে আগস্টের গ্রে’নেড হা’মলার মাস্টারমাইন্ড ও সা’ম্প্রদায়িক অপশ’ক্তিকে স’ঙ্গে নিয়ে বিএনপি দেশের রাজনীতিকে বি’ষাক্ত করে তুলছে।

নোয়াখালীর সাম্প্রতিক কিছু ঘ’টনার প্রস’ঙ্গে তিনি বলেন, গুটিকয়েক অ’পরাধীর জন্য স’রকারের অর্জন ম্লান হতে পারে না। এ ধরণের ঘ’টনা যেন না ঘটে। শেখ হাসিনা স’রকার যেকোনও অন্যায়-অ’পরাধের বি’রুদ্ধে অত্যন্ত ক’ঠোর। দলীয় পরিচয়ে কেউ রেহাই পাবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, বিএনপি মহাস’চিব সং’সদ সদস্য নির্বাচিত হলেও তাকে সং’সদে যেতে দেয়া হয়নি। তিনি আসলে পুতুল নাচের পুতুল। বিএনপি দেউলিয়া হয়ে গেছে। দেশের গণতান্ত্রকে শ’ক্তিশালী করতে ইতিবাচক রাজনীতির ধারায় ফিরে আসতে বিএনপিকে আহ্বান জানান ওবায়দুল কাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here