হাজী সেলিমের ছে’লের ঘ’টনায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষু’ব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী এই বি’ষয়ে স্ব’রা’ষ্ট্র ম’ন্ত্রণালয়কে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দিয়েছেন। দলটির একাধিক দায়িত্বশীল সূত্র এই বি’ষয়ে নিশ্চিত করেছেন। সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, প্রধানমন্ত্রী এই ঘ’টনা জানার পর ক্ষু’ব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। আওয়ামী লীগের একজন শীর্ষ নেতা বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি বলেছেন কোন ব্যক্তিই আইনের উর্দ্ধে নয়। অ’প’রাধ করলে যে কারও বি’রু’দ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে’। আওয়ামী লীগের অন্য আরেকজন নেতা বলেন, ‘হাজী সেলিমের ছে’লে এই ঘ’টনায় বাড়াবাড়ি করেছে। যদি তার অন্যায় কিছু ঘটে থাকে তার জন্য দেশে আইন আছে, আ’ইনশৃঙ্খ’লা র’ক্ষাকারী বাহিনী আছে, বিচার আছে। কিন্তু আইন নিজের হাতে তুলে নেওয়া এবং নৌবাহিনী কর্মক’র্তার উপর এই ধরণের আ’ক্র’মণের ঘ’টনা অনভিপ্রেত এবং অকল্পনীয়’। এদিকে প্রধানমন্ত্রীর নির্দেশনার পরপরই আইন প্রয়োগকারী সংস্থা গাড়ি চালককে আ’ট’ক করেছে এবং মা’মলা দা’য়ের করেছে। সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, দ্রু’তই অন্য আ’সা’মিদের গ্রে’ফতার করা হবে।

0
288

হাজী সেলিমের ছে’লের ঘ’টনায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষু’ব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী এই বি’ষয়ে স্ব’রা’ষ্ট্র ম’ন্ত্রণালয়কে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দিয়েছেন।

দলটির একাধিক দায়িত্বশীল সূত্র এই বি’ষয়ে নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, প্রধানমন্ত্রী এই ঘ’টনা জানার পর ক্ষু’ব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। আওয়ামী লীগের একজন শীর্ষ নেতা বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি বলেছেন কোন ব্যক্তিই আইনের উর্দ্ধে নয়। অ’প’রাধ করলে যে কারও বি’রু’দ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে’।

আওয়ামী লীগের অন্য আরেকজন নেতা বলেন, ‘হাজী সেলিমের ছে’লে এই ঘ’টনায় বাড়াবাড়ি করেছে। যদি তার অন্যায় কিছু ঘটে থাকে তার জন্য দেশে আইন আছে, আ’ইনশৃঙ্খ’লা র’ক্ষাকারী বাহিনী আছে, বিচার আছে। কিন্তু আইন নিজের হাতে তুলে নেওয়া এবং নৌবাহিনী কর্মক’র্তার উপর এই ধরণের আ’ক্র’মণের ঘ’টনা অনভিপ্রেত এবং অকল্পনীয়’।

এদিকে প্রধানমন্ত্রীর নির্দেশনার পরপরই আইন প্রয়োগকারী সংস্থা গাড়ি চালককে আ’ট’ক করেছে এবং মা’মলা দা’য়ের করেছে। সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, দ্রু’তই অন্য আ’সা’মিদের গ্রে’ফতার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here