যখন মে’য়েরা স’হবাসের জন্য পা’গল হয়ে যায়

0
161

যে জিনিসের গ’ন্ধ পেলে না’রীদের উত্তে’জনা বেড়ে যায় ১০০ গুন- সু’খদায়ক বা স্যাটিস্ফায়িং একটি প্রথম শর্ত হচ্ছে আপনার পার্টনারের প্রতি শ্রদ্ধাশীল হওয়া।

আপনি যে আ’নন্দ পাচ্ছেন সেও ততটুকূ আ’নন্দ পাচ্ছেন কী না তা যখন আপনি নিশ্চিত করতে উৎসাহিত হবেন, তখনই আপনে আপ স্যাটিস্ফায়িং হবে।

আরও পড়ুন : কলকাতায় পূজা উদযাপন মানেই যেন ভিন্ন আমেজ। বাংলাদেশি অভিনেত্রী মিথিলার পূজা উদযাপন এবার এই কলকাতাতেই হচ্ছে। শুক্রবার পূজামণ্ডপে গিয়ে স্বা’মী সৃজিতের স’ঙ্গে দেবী দুর্গাকে অঞ্জলি দিতেও দেখা গেল মিথিলাকে। এ সময় তার স’ঙ্গে ছিলেন আরেক অভিনেত্রী ও তৃণমূ’লের সং’সদ সদস্য নুসরাত জাহান এবং তার স্বা’মী নিখিল জৈন।

ভারতীয় গণমাধ্যম জানায়, শনিবার স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে সৃজিত, মিথিলা, নুসরাত ও নিখিল দক্ষিণ কলকাতার সুরুচি সংঘের পূজামণ্ডপে পৌঁছান। সাস্থ্যবিধি মেনেই সেখানে পূজায় অংশগ্রহণ করেন তারা।

এ সময়ে সৃজিতের পরনে ছিল খয়েরি রঙের পাঞ্জাবি, কালো মাস্ক এবং তার স্ত্রী মিথিলাকে দেখা গেছে গাড় লাল এবং সাদা পাড়ের শাড়ি পরা অবস্থায়, মুখে ছিল সাদা এবং কালো রঙের মাস্ক। আর জাম’দানি শাড়ি ও জাম’দানি ডিজাইনের মাস্ক পরে ছিলেন নুসরাত।

৭ম শ্রেণীতেই প্রেম, নবমে এসেই ভিডিও ফাঁ’স : টিকট’ক ভিডিও বানিয়ে এই মুহূর্তে ব্যাপক আলোচনায় উঠতি মডেল ও গায়িকা রোদেলা রঙ্গন হৃদ্য। ক’দিন আগে আবার নাম লেখান চলচ্চিত্রেও। তবে বর্তমানে তিনি টিকট’কেই বেশি বুঁদ।

নিয়মিত ইনস্টাগ্রা,মে ছাড়ছেন আর ভাই’রাল হচ্ছেন। এ নিয়ে কে কি বললো, কান দেন না হৃদ্য। তিনি চলেন তার নিজের মতোই। সম্প্রতি জানা গেল, আবির নামের একজনের সাথে তার প্রে’ম।

তাও নতুন নয় সেই স,প্তম শ্রেণিতে পড়া অবস্থান আবিরের প্রে’মে পড়েন হৃদ্য। এখন তো প্রে’ম আরও পরিণত হয়েছে। এ নিয়ে তিনি আবার বেশ খোলা,মেলা। যে কেউ জানতে চাইলে মুখের ও’পরই বলে দেন সবকিছু।

নবমে পড়ার সময় আরও বেশি আলোচনায় ছিলেন। একটা আ’পত্তিকর ভিডিও হৃদ্যের নামে ছেড়ে দেওয়া হয় তখন। তাতে খামোখা অনেকটা ঝু,ট ঝা,মেলাও পো,হাতে হয় তাকে। যদিও ভিডিওটির কোনো প্রমাণ মেলেনি।

এরপর দশমে পড়ার সময় তো অনেকটা মডেলই হয়ে গেলেন। এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছেন হৃদ্য। জানা যায়, পরীক্ষাও ভালো হয়েছে। সবমিলে বেশ আছেন। তবে করো’নাভাই’রাসের কারণে আপাতত ঘরেই কাটছে সময়।

প্রস’ঙ্গত, ২০০৮ সালে পাঁচ বছর ব’য়স‌ে চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় অংশ নিয়ে গানের জগতে হৃদ্যর যাত্রা শুরু হয়। সে সময় গান দিয়ে সবার মন জয় করেন তিনি। এখনো গানই তার সব, তার শখ।

এ ছাড়া ছোটবেলায় ‘মেঘকন্যা’ নামে একটি চলচ্চিত্রের ছোট একটি চরিত্রেও অ’ভিনয় করেছেন হৃদ্য। যদিও তখন সেভাবে পরিচিত পাননি। এখন সব কিছুকে ছাপিয়ে টিকট’কে ভিডিও বানিয়ে তরুণদ‌ের মাঝ‌ে তিনি আলাদা পরিচিতি পেয়েছেন, তাই এটা দ্বিতীয়বারেও বলতে হচ্ছে।

দুইজনকে খুশি করতে যেয়ে প্রান গেল ১৪ বছরের কি’শোরীর : চাঁদপুরে ৯ম শ্রেনীর স্কুল ছাত্রী কাকলি হ’ত্যার র’হস্য উদঘাটন ও ঘা’তককে গ্রে’প্তার করেছে পু’লিশ। একই স’ঙ্গে নি’হত ছাত্রীর বিচ্ছিন্ন মাথা এবং হ’ত্যাকান্ডে ব্যবহৃত ধারাল চাকু উ’দ্ধার করা হয়েছে।

মলত তৃমুখী প্রেমের সম্প’র্ককে কেন্দ্র করে নি’র্মম এই হ’ত্যাকাণ্ডের ঘ’টনা ঘটে। শুক্রবার রাত সাড়ে ১২টায় এমন ত’থ্য নিশ্চিত করেছেন, মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা।

এই হ’ত্যা মা’মলায় সংশ্লিষ্ট পু’লিশের ত’দন্তকারী দল জানিয়েছে, ঘ’টনার দিন সকালে মুঠোফোনে শারমিন আক্তার কাকলীকে ফোন দিয়ে অক্সফোর্ড একাডেমিতে দেখা করতে বলে তার পুরাতন প্রে’মিক সহপাঠী সাইফ উদ্দিন।

এটি স্থানীয় একটি কিন্ডার গার্ডেন স্কুল যা ক’রোনা ভাই’রাসের কারনে বেশ কিছুদিন যাবত বন্ধ রয়েছে ফলে স্কুলটিতে কেউ প্রবেশ করেনা)।

অক্সফোর্ড একাডেমিতে আগে থেকেই হাজির ছিল কাকলীর নতুন প্রে’মিকও।(পুরাতন এবং নতুন- উভ’য় প্রে’মিকের পরিচিয় হওয়ার পরে তারা জানতে পারে যে কাকলি তাদের উভ’য়ের সাথেই প্রেম করছে। তারা এর প্র’তিশোধ নেয়ার সি’দ্ধান্ত নেয়।)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here