অভিনেত্রীর ‘ব্যাক্তিগত’ মূহুর্তের ভিডিও ভাইরাল, তোলপাড় নেট দুনিয়ায়

0
102

বাংলা ধারাবাহিকের হাত ধরে টালিউডে পরিচিতি। সম্প্রতি মন্টু পাইলটে ‘সরমা’র চরিত্রে মুগ্ধ করেছেন অলিভিয়া স’রকার। সরমা চরিত্রটির এক বছর সম্পূর্ণ হতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট তার। শুভেচ্ছায় ভাসছে অভিনেত্রীর পোস্ট।

ওয়েব সিরিজ মন্টু পাইলটে ‘সরমা’র চরিত্রে মুগ্ধ করেছেন অভিনেত্রী অলিভিয়া স’রকার। বিভিন্ন বাংলা ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছিল তাকে। জয়ী ধারাবাহিকে মালিনীর চরিত্র, সীমারেখা ধারাবাহিকে টিয়া, খলনায়িকার চরিত্রে ছক্কা হাঁকিয়েছেন টেলিপর্দায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সরমার চরিত্রটির এক বছর সম্পূর্ণ হওয়ার আ’নন্দ ভাগ করে নেন। দিয়েছিলেন এক বিশেষ বার্তাও। সরমার চরিত্রটি তার জীবনের সেরা চরিত্রের মধ্যে একটি। একে একে সকল ভক্তরা তাকে শুভেচ্ছা জানাচ্ছে পোস্টে।

যার জেরে নিজের ভিন্ন রূপ প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। এবার বাথটাবে ব্যাক্তিগত গোসলের ছবি পোস্ট করে আ’গুন ধরালেন অভিনেত্রী। সারা গায়ে সাবানের ফোম। সেভাবেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। মেসি হাই বান করা চুলে নো মেকআপ লুক। কাঁচের দেওয়ালের বা’থরুমে প্রকাশ পেল এক অন্য অলিভিয়া।

বাথটবে যেকোনো অভিনেত্রীকে এলিগেন্ট লাগতে পারে তা প্রমাণ করলেন অলিভিয়া। নিজের গ্ল্যামা’রাস ট্রান্সফরমেশনে ক্রমশ মুগ্ধ করে চলেছেন। শর্ট ডেনিম এবং জ্যাকেট পরে হালকা ক্লিভেজের ছোঁয়া। অলিভিয়াকে সাধারণত এমন রূপে দেখা যায় না। একটা টম বয়ইশ ব্যাপার আছে অলিভিয়ার মধ্যে। ছবিতে লাইকের বন্যা বয়ে যায়।

একের পর এক রিপোস্টে ভরেছিল সোশ্যাল মিডিয়া। কেবল হটনেসই নয় ফি’টনেসও নজরে পড়েছে ছবিতে। অলিভিয়ার এই ছবিটি ফটোশ্যুটের। নিত্যদিনই নিজের মেকআপ ছাড়া অথবা গ্ল্যামা’রাস লুকের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

দু’রকম রূপেই ভক্তরা পছন্দ করেন অলিভিয়াকে। সম্প্রতি হইচইয়ের আরো একটি সিরিজ জনপ্রিয় হয়েছে চারিদিকে। ব্রেক আপ স্টোরিজ। অভিনয় রয়েছেন অলিভিয়া এবং আরিয়ান ভৌমিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here