ধানক্ষেতে একা পেয়ে কি’শোরীকে ধ’র্ষ’ণচেষ্টা

0
88

রাজশাহীর গোদাগাড়ীতে ধানক্ষেতে এক কি’শোরী ধ’র্ষ’ণচেষ্টার শি’কার হয়েছে। শনিবার (১০ অক্টোবর) বিকেলে উপজে’লার বলিয়াডাং গ্রামে এ ঘ’টনা ঘটে। রাত সাড়ে ১০টার দিকে কি’শোরী ও তার বাবা-মাসহ এলাকাবাসী অ’ভিযোগ দিতে গোদাগাড়ী থানায় অবস্থান করছিলেন।

প্রেমতলী পু’লিশ ত’দন্ত কেন্দ্রের ই’নচার্জ (আইসি) পু’লিশ পরিদর্শক শিশির কুমার কর্মকার জানিয়েছেন, ধ’র্ষ’ণচেষ্টার শি’কার কি’শোরী সন্ধ্যার পর প্রেমতলী পু’লিশ ত’দন্ত কেন্দ্রে আসলে প্রাথমিক অ’ভিযোগ রেকর্ড করে তাদেরকে মা’মলা দা’য়েরের জন্য গোদাগাড়ী থানায় পাঠানো হয়েছে। অ’ভিযুক্ত আল আমিন (২৭) নামের যুবককে আ’টকের চেষ্টা চলছে।

জানা গেছে, নবম শ্রেণির ছাত্রী (১৪) শনিবার বিকেলে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বলিয়াডাং গ্রামে শিক্ষকের বাড়ি যাচ্ছিলেন। পথিমথ্যে ধানক্ষেতের আইলের ও’পর একা পেয়ে বলিয়াডাং গ্রামের আলম হোসেনের ছেলে আল আমিন কি’শোরীকে জড়িয়ে ধরে ধ’র্ষ’ণচেষ্টা করে। কি’শোরী চি’ৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসেন। ওই সময় আল আমিন পা’লিয়ে যায়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ই’নচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, মা’মলা দা’য়েরের প্রক্রিয়া চলছে। কি’শোরীর নিরাপত্তা ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিতসহ অ’ভিযুক্তকে আ’টকের চেষ্টা করা হচ্ছে। রাজশাহীর অতিরিক্ত পু’লিশ সুপার ইফতে খায়ের আলম জানান, মা’মলা দা’য়েরের পর কি’শোরীসহ তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত ও অ’ভিযুক্তকে দ্রু’ত সময়ে গ্রে’প্তারের নির্দেশ দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here