এতো বড় অ’পরাধের শা’স্তি দুই মিনিটের ফাঁ’সি মানা যায় না: ডা. জাফরুল্লাহ

0
105

গণস্বা’স্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ধ’র্ষণের মতো এতো বড় অ’পরাধ যারা করেছে তাদের দুই মিনিটের ফাঁ’সি মানা যায় না। তাদের জন্য ফাঁ’সির আন্দোলন না করে ৫০ বছর সশ্রম কা’রাদ’ণ্ডের দাবি জানানো উচিত।

আজ শনিবার (১০ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে ভাসানী অনুসারী পরিষদ আয়োজিত এক মা’নববন্ধ’নে জাফরুল্লাহ এসব কথা বলেন। ডা. জাফরুল্লাহ বলেন, আপনারা ফাঁ’সির আন্দোলন না করে ৫০ বছর সশ্রম কা’রাদ’ণ্ডের দাবি জানান। সম্রাটের মতো কা’রাদ’ণ্ড না। আজকে পিজি হাসপাতালে ১১ মাস তারা ভিআইপি কেবিনে কা’টায়। এ ধরনের ছলনা নয়। ’

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি যদি সত্যিকার অর্থে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করেন তার কন্যা হিসেবে আপনার কাজ হবে একটা সত্যিকার নির্বাচন দেওয়া। মধ্যবর্তী নির্বাচন দেওয়া। নয়তো ইতিহাস আপনাকে ক্ষমা করবে না। আপনি অনুগ্রহ করে ভারতীয়দের দ্বারা প্ররোচিত হয়ে চলাফেরা করবেন না।

তিনি বলেন, ‘আজকে আপনারা যদি মনে করেন এ আন্দোলন থেমে যাবে, এটা ভু’ল। থামলেও আপনি শান্তি পাবেন না। বঙ্গবন্ধু কবরে বসে শান্তি পাবে না। উনি নিশ্চয়ই দুঃখ পাচ্ছেন আজকের বাংলাদেশ দেখে। আজকে আমাদের সবার দায়িত্ব আপনাকে অনুরোধ করা। আপনি সড়কে নেমে এসে স্বচক্ষে দেখেন। ডিজিটাল বাদ দিয়ে এখানে আসেন আমাদের সামনে এসে দাঁড়ান। তবেই জাতি বুঝবে আপনি এ জাতীয় স’মস্যা সমাধান করতে চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here