বা`বা ত`রুণী`কে তু`লে দি`ল ছে`লের হা`তে ধ`র্ষ`ণ করা`র জ`ন্য

0
122

হবি`গঞ্জের বানি`য়াচংয়ে` এক ত`রু`ণীকে (১৭) রা`স্তা থেকে তু`লে নি`য়ে ধ`র্ষণ করার জন্য ছে`লের হাতে তু`লে দিল বাবা। এসময় ওই ত`রুণী`কে পি`টিয়ে জ`খম করা হয়। এর`পর রা`ত`ভর ধ`র্ষণ` করে ছেলে।রোববার বিকেলে গুরুত্বর অসু`স্থ অব`স্থায় ওই ত`রুণী`কে উ`দ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোক`জন।

উপজে’লার বড়`কান্দি` গ্রা`মের ভু`ক্তভো`গী ওই ত`রুণী`র অ`ভিযো`গ, মা`ঝে মধ্যে সে বো`নের বা`ড়ি একই উপ`জে`লার দক্ষি`ণ সাঙ্গ`র গ্রা`মে বে`ড়া`তে যেতো। এস`ময় ওই গ্রামে`র শা`হাব উ`দ্দি`নের ছে`লে স`জিব মিয়া (২২) তাকে উত্য`ক্ত ক`রত। গে`ল কয়ে`ক`দিন আগে সে আবার বোনে`র বাড়ি`তে বে`ড়াতে যায়।

শনি`বার স“ন্ধ্যায় সজি`ব মি`য়ার বা`ড়ির সাম`নের রাস্তা দিয়ে হে`টে যাওয়া`র সময় সজি`ব মিয়া`র বা`বা শা`হাব উদ্দি`ন তাকে জো`র করে তু`লে নিয়ে যায়। প`রে তার ছে`লে স`জিব মিয়াকে বিয়ে করার জন্য জো`র করা হয় ওই তরু`ণী`কে।

এতে রাজি না হওয়া`য় বাবা-ছেলে মি`লে তাকে মার“পিট করে। এক পর্যায়ে ত`রুণী`কে ছে`লের হাতে তুলে দিয়ে শা`হাব উদ্দিন ঘর থেকে বের হয়ে যায়। এর`পর রা`তভ`র ওই তরু`ণী`কে ধ`র্ষ`ণ করে সজিব।সেদিন ওই ত`রুণী`র পরি`বারে`র লো`কজ`ন রা`তভ`র তা`কে খুঁজে পায়নি।

এক পর্যা`য়ে রো`ববা`র দুপু`রে শা`হাব উদ্দিনের বাড়ি থেকে গুরু`ত্ব`র আ`হ`ত অব`স্থা`য় তাকে উ`দ্ধার করে হবিগঞ্জ সদর আধু`নিক হা`সপা`তলে ভর্তি` করে`ন। বি`কে`লে হা`সপাতা`লে গিয়ে দেখা যায় পা`শবি`ক ও শা`রী`রিক নি`র্যাতনে`র শি`কা`র ওই `ত`রুণী` হা`সপাতা`লের বি`চানা`য় কা`তরা`চ্ছে।

এ ব্যা`পারে` বা`নিয়া`চং থা“নার ভা`র`প্রা’প্ত কর্ম“কর্তা (ওসি) মো. এমরান হো`সে`ন বলেন, বি`ষয়`টি আ`ম`রা বি`কে`লে জা`ন`তে পে`রেছি। ভু`ক্ত`ভোগী ত`রু`ণী হাস`পাতা`লে ভর্তি র`য়েছেন। সেখানে পু`লি`শ পা`ঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here