এবার কঠিন হুঁ’শিয়ারি দিয়ে স’রকারকে যা বললেন বাবুনগরী

0
64

নোয়াখালীতে না’রীকে বি’ব’স্ত্র করে ব’র্ব’রো’চিত নি’র্যা’ত’নের ‘ঘ’টনার স’র্বোচ্চ শা’স্তি নিশ্চিত না হলে গোটা দেশ উ’ত্তাল হয়ে উ’ঠতে পারে বলে হু’শিয়ারি দিয়েছে হেফাজতে ইসলাম। হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাস’চিব, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদিস ও শিক্ষাস’চিব আল্লামা জুনায়েদ

বাবুনগরীর হু’শিয়ারি এবং এ ঘ’টনার তী’ব্র নি’ন্দা ও প্র’তি’বাদ জানান।

হেফাজত মহাস’চিব বলেন, সম্প্রতি সময়ে দেশে ধ”র্ষ’ণের ঘ’টনা উ’দ্বে’গজনক মাত্রায় বেড়েছে। সংবাদপত্রের ভাষ্য অনুযায়ী নোয়াখালীর এ ঘ’টনা আইয়্যামে জাহিলিয়াতকেও হার মানিয়েছে। এ ঘ’টনার বিবরণ শুনে আমার হৃদয়ে র”ক্তক্ষ’রণ হয়েছে। মানুষ কিভাবে এতটা হিং”স্র হতে পারে! ব’র্ব’রো’চিত কায়দায় এভাবে কোন মা-বোন নি’র্যা’ত’নের শি’কা’র হওয়ার পর চু’প করে ঘরে বসে থাকা যায় না।

তিনি বলেন, দেশে একের পর ধ”র্ষ’ণের ঘ’টনার পরও অ’ভি’যুক্তদের দৃ’ষ্টা’ন্তমূ’লক শা’স্তি নিশ্চিত করা হচ্ছে না। যার দরুন ধ”র্ষ’ণ আজ মহা’মারির আকার ধারণ করেছে। তিনি আরো বলেন, পর্দা না’রীর মৌলিক অধিকার। পর্দাতেই না’রী সর্বাধিক নি’রা’পদ। না’রীকে নি’রা’পদে রাখতে পারলে তখন ব্যক্তি, দেশ, জাতি, সমাজ ও সংসার সবকিছুই নিরাপদ। ধ”র্ষ’ণ, না’রী নি’র্যা’ত’ন এসব রোধে পর্দা বা’ধ্যতামূ’লক করার বিকল্প নেই।

জুনায়েদ বাবুনগরী হু’শি’য়ারি উচ্চারণ করে বলেন, অতি দ্রু’ত সময়ের মধ্যে নোয়াখালীর ব’র্বো’রোচিত ঘ’টনায় প্রকৃত দো’ষীদের গ্রে’ফতার করে সর্বোচ্চ শা”স্তি নিশ্চিত না করলে এর প্র’তিবা’দে গোটা দেশ উ’ত্তাল হয়ে উ’ঠতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here