বাড়িতে ঢুকে ত’রুণীকে যৌ’ন হ’য়রানি, ছা’ত্রলীগ নেতা গ্রে’ফতার

0
71

সাতক্ষীরার কালিগঞ্জ উপজে’লায় গভীর রাতে তরুণীর বাড়িতে গিয়ে যৌ’ন হ’য়রানির সময় ছাত্রলীগ নেতা সোহেল গাজীকে আ’টক করেছে গ্রামবাসী। শুক্রবার (০২ অক্টোবর) রাতে উপজে’লার চৌবাড়িয়া গ্রামে এ ঘ’টনা ঘটে। শনিবার (০৩ অক্টোবর) বিকেলে না’রী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে দা’য়ের হওয়া মা’মলায় তাকে কা’রাগারে পাঠানো হয়েছে।

গ্রে’ফতার সোহেল গাজী (২০) কালিগঞ্জ উপজে’লার চৌবাড়িয়া গ্রামের ইমাদুল ইসলামের ছেলে ও ভাড়াশিমলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

কালিগঞ্জ থানা পু’লিশের ওসি দেলোয়ার হোসেন বলেন, ছাত্রলীগ নেতা সোহেল গাজী শুক্রবার গভীর রাতে প্রতিবেশী এক তরুণীর বাসায় গিয়ে যৌ’ন হ’য়রানির চেষ্টা করেন।

এ সময় গ্রামবাসী তাকে হাতেনাতে আ’টক করে পু’লিশে খবর দেয়। এ ঘ’টনায় ওই তরুণীর বাবা বা’দী হয়ে ছাত্রলীগ নেতা সোহেলের বি’রুদ্ধে না’রী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে থানায় মা’মলা করেছেন। মা’মলায় শনিবার বিকেলে সোহেল গাজীকে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে পাঠানো হয়েছে।

এ বি’ষয়ে কালিগঞ্জ উপজে’লা ছাত্রলীগের সভাপতি কাজী নুর আহমেদ রনি জানান, সোহেল গাজীকে ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক পদ থেকে ব’হিষ্কার করা হবে। তার বি’রুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here