মিন্নির যে শা’স্তির প্রত্যাশা রিফাতের বাবার

0
80

মিন্নির মতো মেয়ে যেন আর কারো ঘরে না জ’ন্মায়। এ মেয়েটার জন্য দুইটা ছেলের জীবন অকালে ঝরে গেছে আরও ২৪টা ছেলের জীবন ঝুলছে। আমি এই মেয়ের যাবজ্জীবন কা’রাদ’ণ্ড শা’স্তি প্রত্যাশা করি।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বরগুনা জে’লা জজ আ’দালত চত্ত্বরে গণমাধ্যমকে এসব কথা বলেন নি’হত রিফাতের বাবা আ. হালিম দুলাল শরীফ।

তিনি বলেন, এ ঘ’টনায় যারা জড়িত তাদের সর্বোচ্চ শা’স্তি হোক আর যারা জড়িত না তারা মুক্তি পাক। তবে মিন্নির মতো মেয়ে যেন আর কারো ঘরে না জ’ন্মায়।

আমি প্রত্যাশা করি, মিন্নির যাবজ্জীবন কা’রাদ’ণ্ড হোক। আমরা যেমন রিফাতের কবরের সামনে গিয়ে দাঁড়িয়ে থাকি। তার বাবা-মাও যেন কা’রাগারের গেটের সামনে গিয়ে দাঁড়িয়ে থাকে।

বরগুনায় প্রকাশ্যে দিবালোকে রিফাত শরীফকে কু’পিয়ে হ’ত্যা করার চাঞ্চল্যকর মা’মলার রায় আজ (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টায় ঘোষণা করার কথা থাকলেও তা পেছানো হয়েছে। বরগুনার জে’লা ও দায়রা জজ আ’দালতের বিচারক মো. আছাদুজ্জামান এ রায় ঘোষণা করবেন।

রিফাত শরীফ হ’ত্যা মা’মলায় প্রা’প্তব’য়স্ক ১০ আ’সামি হলেন- রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজী (২৩), আল কাইয়ুম ওরফে রাব্বি আকন (২১), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রেজোয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২২), মো. হাসান (১৯), মো. মুসা (২২), আয়েশা সিদ্দিকা মিন্নি (১৯), রাফিউল ইসলাম রাব্বি (২০), মো. সাগর (১৯) ও কামরুল হাসান সায়মুন (২১)। গত বছরের ২ জুলাই রিফাত শরীফ হ’ত্যা মা’মলার প্রধান আ’সামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড (২৫) পু’লিশের স’ঙ্গে কথিত ‘ব’ন্দুকযু’দ্ধে’ নি’হত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here