স’ন্তান হওয়ার পরেই ভাইরাল কোয়েলের ভিডিও, উত্তাল নেট দুনিয়া

0
121

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক আবারো ফিরেছেন সিনেমা জগতে। পাঁচ মাস আগেই তিনি পুত্রস’ন্তানের মা হয়েছেন। এরপর দীর্ঘ এক বছর তিনি উপভোগ করেছেন মাতৃত্বের স্বাদ।

যদিও মল্লিক পরিবার এই সময়ের মধ্যে ক’রোনার তা’ণ্ডবে এক প্রকার দিশেহারা হয়ে পড়েছিল। তবে সব বা’ধা পেরিয়ে এবার কাজে ফিরলেন এই নায়িকা।

ফি’টনেস ঠিক করতে জুম্বা প্র্যাকটিস করছেন কোয়েল। পাশাপাশি যোগা, জগিং তো রয়েছেই! আর নিজেকে তৈরির একটি ২৬ সেকেন্ডের ভিডিও কোয়েল তার ফেসবুকে পোস্ট করেছেন। যা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। আর এমন ভিডিও পোস্ট করতেই উত্তাল নেট দুনিয়া।

শুধু তাই নয়, একটি র’হস্য ফাঁ’স করে কোয়েল বলেন—বরের ওয়ার’ড্রব থেকে টি শার্ট ধার করে পরার মজাই আলাদা! প্রায় এক বছরের বেশি সময় পর ফি’টনেস রুটিনে ফিরলাম। একটু কঠিন। তবে নো পেইন, নো গেইন।

গত ২৬ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু করেছেন কোয়েল। যথারীতি সেই আগের রূপে হাজির হয়েছেন তিনি। অ’ভিজ্ঞতা জানিয়ে কোয়েল ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—কত দিন পর আবার শুটিং করছি। গত বছর পূজায় আমার সিনেমা মুক্তি পায়। এর পর অনেক দিনের অবসর ছিলো। শুটিংয়ের ফাঁকে ফাঁকে সবার স’ঙ্গে আ’নন্দ ভাগ করে নিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here