মা’দক কান্ডে ফেঁসে গেল দীপিকা পাড়ুকোন, NCB-র জি’জ্ঞাসাবাদে ফাঁ’স হল সমস্ত গো’পন ত’থ্য

0
84

দীপিকা পাড়ুকোন এর নাম উঠে এসেছে মা’দক যোগে। আজকে জি’জ্ঞাসাবাদের জন্য দীপিকাকে ডেকে পাঠায় NCB। ২০১৭ সালে ২৮ অক্টোবরের হোয়াটসঅ্যাপ চ্যাটের উপর ভিত্তি করে এই এনসিবি দীপিকার স’ঙ্গে মা’দকযোগের হদিশ পায়।খবর অনুযায়ী, দীপিকা ওই দিন মুম্বাইয়ের কমলা মিলসের নামি কোকো পাবের এক হ্যালোউইন পার্টিতে উপস্থিত ছিলেন।

দীপিকা হ্যালোউইন পার্টি তে উপস্থিত হওয়ার আগে তার ম্যানেজার করিশ্মা প্রকাশের কাছে হোয়াটসঅ্যাপে ‘হ্যাশের’ এর খোঁজ করে। ওই পার্টিতে সোনাক্ষী সিনহা, সিদ্ধার্থ মালহোত্রা ও আদিত্য রয় কাপুর হাজির হন দীপিকার স’ঙ্গে। হ্যালোউইন পার্টি থেকে এক বন্ধুর হাত ধরে বেরোনোর পর দীপিকা কে ক্যামেরাব’ন্দি করে পাপারাতজি। ক্যামেরায় আদিত্য রয় চৌধুরি ও সোনাক্ষী সিনহা কে দেখা যায় দীপিকার স’ঙ্গে।

গতকাল NCB র আধিকারিকরা দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে জি’জ্ঞাসাবাদ করেছে, সেখানে অনেক গো’পন ত’থ্য ফাঁ’স করেছে দীপিকার ম্যানেজার। সূত্রের খবর থেকে জানা গিয়েছে, মা’দক সংক্রান্ত ওই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডিমিন ছিলেন খোদ দীপিকা। আর করিশ্মা প্রকাশ হলেন দীপিকার ম্যানেজার স’ঙ্গে KWAN ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির একজন কর্মী।

ওই হোয়াটসঅ্যাপ গ্রুপে শুধুমাত্র তিনটি ব্যক্তির নাম ছিল। সেই তিন ব্যক্তি হলেন জয়া সাহা, করিশ্মা প্রকাশ এবং দীপিকা পাড়ুকোন। ইতিমধ্যেই আজকে জি’জ্ঞাসাবাদের জন্য দীপিকাকে ডেকে পাঠায় NCB। আর সেখানে যদি মা’দক কান্ডে অ’ভিযোগ প্রমানিত হয় তাহলে যেতে হবে দীপিকাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here