অশা’লীন মন্তব্য, গাভাস্কারকে ধুয়ে দিলেন আনুশকা

0
101

বিরাট কোহলি সম্প’র্কে সুনীল গাভাস্কারের অ’শ্লীল মন্তব্যে সমালোচনার ঝড় বইছে ভারতের ক্রিকেটাঙ্গনে।

বৃহস্পতিবার আইপিএলে পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে ব্যাট হাতে কোহলির ব্য’র্থতার পর কমেন্ট্রি বক্সে বসে সুনীল গাভাস্কার অযাচিতভাবে ব্যাঙ্গালোর অধিনায়কের স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে টেনে আনেন।

বিরাট কোহলির ব্য’র্থতা প্রস’ঙ্গে সুনীল গাভাস্কার হিন্দিতে হেসে হেসে বলেন-‘ইন হোনে লকডাউন মে তো বাস আনুশকা কি গেন্দ কি প্র্যাকটিস কি হ্যায়।’ যার অর্থ- ‘ইনি তো লকডাউনে শুধু আনুশকার বলের অনুশীলন করেছেন।’

এমন মন্তব্যের পর সামাজিক যোগাযোগমাধ্যমে সাবেক তারকা সুনীল গাভাস্কারকে ধুঁয়ে দিচ্ছেন ক্রিকেট সমর্থকরা। দাবি উঠেছে তাকে স্টার ইন্ডিয়ার কমেন্ট্রি প্যানেল থেকে সরিয়ে দেয়ার।

চুপ করে বসে থাকেননি আনুশকাও। গাভাস্কারের ‘অশালীন’ মন্তব্যর কড়া জবাব দিয়েছেন এই অভিনেত্রী।

নিজের ইন্সটাগ্রামে শেয়ার করা এক পোস্টে আনুশকা লিখেছেন, মি. গাভাস্কার, আপনার বার্তাটি সত্যই বির’ক্তিকর তবে আমি আপনাকে বোঝাতে চাইব যে আপনি কেন একজন স্ত্রীর উপর তার স্বা’মীর ম্যাচের পারফরম্যান্সের দোষারোপ করার জন্য এই জাতীয় বক্তব্য দেওয়ার কথা ভেবেছিলেন?

আমি নিশ্চিত যে বিগত বছরগুলোতে আপনি প্রতিটি ক্রিকেটারের ব্যক্তিগত জীবনের প্রতি শ্রদ্ধা রেখেছিলেন খেলা সম্প’র্কে মন্তব্য করার সময়। আপনি কি মনে করেন না যে আমার এবং আমাদের প্রতি আপনার সমান সম্মান থাকা উচিত?

আমি নিশ্চিত যে গত রাতে আমার স্বা’মীর পারফরম্যান্স সম্প’র্কে মন্তব্য করতে আপনার মনে আরও অনেক শব্দ এবং বাক্য থাকতে পারে। যদি সেটা না হয় তাহলে আপনি যদি এই প্রক্রিয়াতে আমার নাম ব্যবহার করেন তবে আপনার শব্দগু’লি কেবলমাত্র শুধুই প্রাস’ঙ্গিক ছিল?

এটি ২০২০ সাল এবং ‘আমি কখন ক্রিকে’টে টানাটানি বন্ধ করব এবং স্টেটমেন্ট দেওয়ার ব্যবহার বন্ধ করব?’ এই জিনিসগু’লি এখনও আমার জন্য পরিবর্তন করে না।

শ্রদ্ধেয় মি. গাভাস্কার, আপনি অ’ভিযুক্ত, যার নাম এই ভদ্রলোকের খেলায় লম্বা। আমি শুধু আপনাকে এটাই বোঝাতে চেয়েছি, যখন আপনি আমাকে নিয়ে এই কথাগুলো বলেছেন তখন আমার কাছে কেমন লেগেছিল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here