স্ত্রীর সঙ্গে অস্বাভাবিক শা’রীরিক স’ম্পর্ক! পড়লে আঁতকে উঠবেন

0
214

কুলদ্বীপ সিং (৩২)। ভারতের হরিয়ানা রাজ্যের গুরুগ্রাম শহরের বাসিন্দা । পারিবারিক দ্ব’ন্দ্বের জেরে বেশ কিছুদিন ধরে তিনি ও তার স্ত্রী আলাদা থাকতে শুরু করে। এর মধ্যেই চলতি মাসে তিনি স্ত্রীর বাড়িতে যান। সেখানে গিয়ে তিনি তার সঙ্গে অস্বাভাবিক শা’রীরিক স’ম্পর্ক করেন বলে অভিযোগ ওঠে।

এ ঘ’টনায় গত ৯ আগস্ট কুলদ্বীপকে গ্রে’ফতার করে স্থানীয় পু’লিশ।কুলদ্বীপ সিং গুরুগ্রাম শহরের নয় নম্বর সেক্টরের বাসিন্দা। তার স্ত্রীর বরাত দিয়ে পু’লিশ জানায়, পারিবারিক ক’লহের জের ধরে বেশ কিছুদিন আলাদা বসবাস করছিলেন ওই দম্পতি। সম্প্রতি কুলদ্বীপ জো’র করে তার স্ত্রীর বাসায় ঢোকেন। তারপর তার সঙ্গে অস্বাভাবিক যৌ’ন স’ম্পর্কে লি’প্ত হন ।

পু’লিশের জ্যেষ্ঠ এক কর্মকর্তা জানান, শহরের ৩৮ নম্বর সেক্টর থেকে গ্রে’ফতার করা হয় কুলদ্বীপকে।

কাল বৈঠকে বসছে যুক্তরাষ্ট্র ও ভারত
আগামীকাল বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র ও ভারতের শীর্ষপর্যায়ের কর্মকর্তাদের বৈঠক অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ বৈঠকেই প্রতিরক্ষাবি’ষয়ক একাধিক চুক্তি চূড়ান্ত করতে চাইছে উভ’য় পক্ষই। এশিয়ায় চীনের প্রভাব বিস্তারকে প্রতিহত করার লক্ষ্য নিয়েই দুই দেশ নিজেদের মধ্যে প্রতিরক্ষা স’ম্পর্ক আরো ঘনিষ্ঠ করে তুলছে। খবর রয়টার্স।

যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রী জিম ম্যাটিস ও পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও এবং ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ ও প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমণের মধ্যে এ গুরুত্বপূর্ণ বৈঠকটি অনুষ্ঠিত হবে। টু প্লাস টু নামের বৈঠকটি এ বছরই দুবার বাতিল হয়েছে। গত বছর মা’র্কিন প্রে’সিডেন্ট ডোনাল্ড ট্রা’ম্প ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মধ্যে সমঝোতার পরিপ্রেক্ষিতেই বৈঠকটি আয়োজনের উদ্যোগ নেয়া হয়।

বিশেষজ্ঞরা বলছেন, বৈঠকটি শুধু প্রতীকী অর্থেই গুরুত্বপূর্ণ নয়, এর মাধ্যমে বিশ্বের বৃহত্তম দুই দেশ নিজেদের মধ্যে দূরত্ব দূর করার ক্ষেত্রে বেশ অগ্রগতি অর্জন করবে। রাশিয়া ও ইরানের সঙ্গে ভারতের স’ম্পর্কসহ বেশকিছু ইস্যুতে সম্প্রতি যুক্তরাষ্ট্র ও দেশটির মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছে।

যুক্তরাষ্ট্রের সা’মরিক কর্মকর্তা মেরিন জেনারেল জোসেফ ডানফোর্ড এ প্রসঙ্গে বলেন, ‘টু প্লাস টু বৈঠক আমাদের মধ্যে বেড়ে ওঠা অংশীদারিত্বমূলক স’ম্পর্ককে আরো জো’রালো করার সুযোগ করে দেবে। পাশাপাশি নিরাপত্তা সহযোগিতা স’ম্পর্ক উন্নত করার পথ উন্মুক্ত হবে।’

পেন্টাগনের এশিয়া বিভাগের শীর্ষ কর্মকর্তা র্যান্ডল শ্রিভার গত সপ্তাহে পূর্বাভাস দেন, এ আলোচনা ‘আশাব্যঞ্জক ফলাফল’ এনে দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here