এবার সুশান্তকে নিয়ে মুখ খুললেন সুমন শেখর দিলেন আরো যেসব ত’থ্য

0
79

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর কে’টে গেছে তিন মাস। গত ১৪ জুন বান্দ্রায় নিজ ফ্ল্যাটে মৃ’ত অবস্থায় পাওয়া যায় এই বলিউড অভিনেতাকে। সুশান্তের মৃ’ত্যু নিয়ে র’হস্যের অবশ্য কোনো কমতি নেই। মৃ’ত্যুর বেশ কয়েকদিন পর তার বাবা কে কে সিংহ একটি মা’মলা দা’য়ের করেন সুশান্তের প্রে’মিকা রিয়া চ’ক্রবর্তী এবং তার পরিবারের সদস্যদের বি’রুদ্ধে। সেই মা’মলার ত’দন্তভার পু’লিশ থেকে ইডি এবং সর্বশেষ মা’মলাটির ত’দন্তভার রয়েছে কেন্দ্রীয় ত’দন্তকারী সংস্থা সিবিআই এর কাছে।

সিবিআই অবশ্য ইতোমধ্যে বেশ কয়েকবার জি’জ্ঞাসাবাদ করেছে রিয়া এবং তার পরিবারের বেশ কয়েকজন সদস্যকে। পাশাপাশি জি’জ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের পরিচারকদেরও। তবে মিলেনি কোন নির্ভরযোগ্য ত’থ্য।

সুশান্ত কাণ্ড ছাপিয়ে এখন রিয়াকে নিয়ে আলোচিত বি’ষয় হয়ে দাড়িয়েছে মা’দক সংশ্লিষ্টতা। সুশান্তের মৃ’ত্যুর ত’দন্ত যেন হুট করেই হা’রিয়ে গেছে রিয়ার মা’দক সংশ্লিষ্ট থাকার অ’ভিযোগের পর। তবে এবার সুশান্তকে নিয়ে মুখ খুলেছেন আরেক বলিউড অভিনেতা শেখর সুমন।

শেখর একটি টুইট বার্তায় বিস্ময় প্রকাশ করে বলেন, ‘’SSR- এর ভিসেরা রিপোর্টে বলা হচ্ছে স’ন্দে’হজনক কিছুই নেই। আমরা কী অবাক হয়েছি? এটির পূর্বাভাস কী আগেই পাওয়া গিয়েছিল?’’

এরপর আরও একটি টুইটে শেখর প্রশ্ন তোলেন, সুশান্তের মৃ’ত্যুতে ফিল্ম ইন্ড্রাস্ট্রি কেন নীরব ভূমিকা পালন করছে তা নিয়ে। তিনি বলেন, ‘’আমার দাবি এখনও একই রয়ে গিয়েছে। এত সহজে বি’ষয়টা ছেড়ে দেওয়ার পাত্র আমি নই। আমি সুশান্তের মৃ’ত্যুর CBI ত’দন্ত চাই। আমি স্ব’রা’ষ্ট্রমন্ত্রীর কাছে পুরো বি’ষয়টা দ্রু’ত পৌঁছে দিতে চাই। ফিল্ম ইন্ডাস্ট্রি সুশান্তের র’হস্যজনক মৃ’ত্যুর বি’ষয়ে একেবারে শান্ত, তারা কি ভ’য় পেয়েছে? নাকি তারা স্পষ্টভাবে উদাসীন এবং একটি অভিশাপের যত্ন নিচ্ছে?’’

প্রস’ঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘ’টনা ইতোমধ্যেই চা’পা পড়তে শুরু করেছে বলে মনে করছেন নেটিজেনরা। কেননা এখন গত কয়েকদিন ধরে এই ব্যাপারে কোনো কিছুই জানাচ্ছে না ইডি এবং সিবিআই কেউই। ফলে সুশান্তের ভক্তরাও স’ন্দে’হ প্রকাশ করছেন সঠিক বিচার পাওয়া নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here