দুই বোনের মা’রপিটে বিমানের ফ্লাইট বিলম্ব! (ভিডিও)

0
89

বিমানের মধ্যে দুই বোনের মা’রপিটের জেরে বিমান দেরিতে ছাড়ার এক বিরল ঘ’টনা সামনে ঘটেছে। আমেরিকার নিউইয়র্কের লা গুয়ার্ডিয়া বিমানবন্দরে এ ঘ’টনাটি ঘটেছে। খবরে বলা হয়, বোর্ডিংয়ের সময় বিমানের জেট ব্রিজের মেঝেতে দুই ম’হিলার মা’রামারির ভিডিও ক্যামেরাব’ন্দি হয়। পরে যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। রোববার আমেরিকার নিউইয়র্কের লা গুয়ার্ডিয়া বিমানবন্দরের ঘ’টনা এটি।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, যে দুই ম’হিলা লড়াই করছিলেন তারা সম্ভবত দুই বোন। নিউইয়র্ক থেকে বিমানটি যাচ্ছিলো আটলান্টা। বিমানে ওঠার পর দুই বোনের কোনো বি’ষয় নিয়ে মতবি’রোধ শুরু হয়, যা থেকে তারা হাতাহাতি এবং শেষে একে অপরকে মেঝেতে ফে’লে ঘুসোঘুসিতে পৌঁছে যান। ভিডিওতে দেখা যাচ্ছে বিমানে উপস্থিত অন্য কেউ প্রথমে তাদের যু’দ্ধ থামানো বা মধ্যস্থতার চেষ্টা করছেন না। দূর থেকে দর্শকের ভূমিকাই পালন করছেন তারা। শেষে এক ম’হিলা ও তার পিছনে পিছনে এক ব্যক্তিকে ‘যু’দ্ধক্ষেত্র’-এর দিকে এগিয়ে যেতে দেখা যায়। তবে যু’দ্ধের ফলাফল কী হলো তা ক্যামেরাব’ন্দি হওয়ার আগেই ভিডিওটি শেষ হয়ে যায়।

জানা গিয়েছে, এই যু’দ্ধের খবর যায় ‘আইনরক্ষক’ নিরাপত্তা কর্মীদের কাছে। তারা এসে দুই ম’হিলাকে বিমান থেকে নামিয়ে নিয়ে যান। দুই বোনকে আর ওই বিমানে সফর করার অনুমতি দেওয়া হয়নি। তাদের ছাড়াই বিমান গন্তব্যে উড়ে যায়।

বিমান সংস্থা, ডেলটা এয়ারলাইন্সের পক্ষ থেকে জানানো হয়, আসলে ওই দুই ম’হিলাকে নামিয়ে নিয়ে যাওয়ার পর তাদের লাগেজগু’লি খুঁজে বের করতেই সময় লাগে। তার কারণেই বিমান ছাড়তে দেরি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here