সালমান শাহকে ঘিরে শাবনূরের যতো ক্ষো’ভ

0
90

ঢালিউডের সবচেয়ে জনপ্রিয় নায়ক সালমান শাহ’র মৃ’ত্যু’ নিয়ে র’হ’স্য উ’ন্মো’চনে বলা হয়েছে, তিনি আ’ত্ম’হ’ত্যা’ই করেছেন। সালমানের বি’ত’র্কিত মৃ’ত্যু’র’ ত’দ’ন্ত শেষে পু’লিশ ব্যুরো অব ইন’স্টি’গেশন (পিবিআই)-এর প্রতিবেদনে এটি উল্লেখ ক’রা হয়েছে। এতে সালমান শাহ্‌র স’ঙ্গে শা’বনূ’রের ঘ’নিষ্ঠ’তা’র কথাও বলা হয়েছে।

ঢাকাই ছবির এ’কস’ময়ের ব্য’স্ত’ নায়িকা শাবনূর পিবি’আই’য়ের এই প্রতি’বে’দনে তার নাম উঠে আ’সায় ক্ষো’ভ প্রকা’শ করে বলেন, এই ইস্যু’তে তো আমি তেমন কেউ না। ল’ড়া’ই চল’ছিল সালমান শাহ্‌র মা আর সা”মিরার মধ্যে। এখানে আ’মাকে টানার তো কথা নয়। প্র’তিবেদন নিয়ে আমি কি’ছুই জানতা’ম না।

বর্তমানে অস্ট্রে’লি’য়ায় অব’স্থানর’ত এই নায়িকা ফো’নে ক্ষো’ভ’ প্রকা’শ করে এ কথা বলেন। তিনি বলেন, এমি’ডি’য়ার বরাতেই এসব এখন জা’নছি। সামিরা (সালমানের তৎকালীন স্ত্রী) একবা’র বলেছে, আমার ভু’লের জন্য আমা’কে সরি বলতে। আবার এক গণমাধ্যমে প’ড়লা’ম সে বলেছে,

আ’মাকে সা’লমানের ‘কা’নের’ কাছে মুখ’ নি’য়ে কথা বলতে দেখে তার খা’রা’প লা’গত। তার বা’সায়’ গিয়ে সাল’মান’কে ভা’ইয়া ভাই’য়া বলে ডাকতাম, বেশি মি’শ’তাম সেটি তার ভা’লো লাগত না। এসব ক’থার মাধ্যমে সে কী বো’ঝা’তে চাচ্ছে তা স্প’ষ্ট নয়।

শাবনূর আরও বলেন, আমি আ’গেও বলেছি, এখনও বলছি, সালমা’ন আমার কো-আ’র্টিস্ট ছিল, ভা’ই’বো’নের মতো সম্প’র্ক ছিল আ’মা’দের। সামি’রাও সেটি জা’নত। শুধু সামিরা নয়, সা’লমানের মা নীলা আ’ন্টিও তো সেটি জানতেন। আ’ন্টিকে আমি অনেক শ্র’দ্ধা করি।

তবে সম্প্র’তি একটি বেস’রকারি টিভি চ্যানেলে আমাকে ঘি’রে’ নানা’ন কথা বলেছেন তিনি। এ ধরনের কথা বলা’র কোনো অ’ধিকা’র নেই উ’নার। তিনি আ’মার পরি’বার সম্প’র্কে না জেনে এ’ভাবে কথা বলতে পারেন না। তার এই কথা প্র’ত্যাহা’র কর’তে হবে। আ’ন্টি’কে অ’নু’রোধ করবো কা’রও স’ম্প’র্কে কোনো কথা বলার আগে দয়া ক’রে খোঁ’জখ’বর নিবেন।

তিনি আরো বলেন, আ’মার পরিবা’রের সবা’ই স্ব স্ব ক্ষেত্রে ভী’ষণ স’ম্মানিত। সিনেমায় অভি’নয় করতে আসা আমি শাব’নূর ক’খনোই পারিবা’রিক পরি’চয়টাকে সাম’নে আনিনি।

প্রস’ঙ্গত, একস’ময়ে’র হা’র্ট’থ্রব চিত্রনা’য়ক সাল’মান শাহর মৃ’ত্যু’র ২৩ বছর পর পিবি’আইয়ে’র তদ’ন্ত প্রতি’বেদন জ’নস’মক্ষে প্রকা’শের পর চিত্রনায়িকা শাবনূর,

সালমানের তৎকা’লী’ন স্ত্রী সামিরা হক ও তার মা নীলা’ চৌধুরী গণমা’ধ্যমে নি’জেদের অব’স্থা’ন তুলে ধরে বিভিন্ন বি’ষ’য়ে বক্তব্য দেন। তেমনি একটি ব’ক্তব্য দিতে গিয়ে শাব’নূর’কে ‘তৃতীয় শ্রে’ণির মে’য়ে’ বলেন সালমান শাহ্‌’র মা নীলা চৌধুরী। এ ধরনের কথা নীলা চৌধুরী কো’নোভাবেই বলতে পারেন না বলে মনে করেন শাবনূর। এ ধর’নের কথা বলতে থাকলে প্রয়োজনে দেশে এসে মা’নহা’নির মা’ম’লা করতেও পি’ছুপা হবে’ন না বলেও জানান তিনি।

সালমান-শাবনূর
উল্লেখ্য, চিত্র’নায়ক সালমান শাহ্‌’র মৃ’ত্যু’র কার’ণ আ”ত্ম’হ’ত্যা উল্লেখ করে ত’দ’ন্ত প্রতি’বে’দন আ’দালতে দাখিল করে’ছে পু’লিশ ব্যু’রো অব ই’নভে’স্টিগেশন (পিবিআই)। মঙ্গল’বা’র ঢাকার মু’খ্য ম’হান’গর হাকিম আ’দা’তে ত’দ’ন্ত প্রতিবেদন দা’খিল করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here