বাবা পু’লিশ সদস্যের পর একই স্থানে মিলল শি’শুপুত্রের লা’শও!

0
161

নড়াইলের লোহাগড়া উপজে’লায় মধুমতি নদীতে নি’খোঁজ হওয়া পু’লিশ কনস্টেবল আবু মু’সা রেজওয়ানের (২৮) পর তার ছয় মাস ব’য়সী শি’শুপুত্র আনাসের লা’শও উ”দ্ধার করা হয়েছে।

রোববার সকালে ঘ’টনাস্থল উপজে’লার কানাঘাট থেকে ১ কিলোমিটার দুরে মহিষাপাড়া ঘাট এলাকায় মু’সা রেজওয়ানের লা’শ ভা’সতে দেখে স্থানীয়রা।

খবর পেয়ে পু’লিশ এসে মু’সার লা’শ উ’দ্ধার করে। বিকালে একই স্থান থেকে উ’দ্ধার করা হয় তার শি’শুপুত্র আনাসের লা’শ। পু’লিশ আবু মু’সা রেজওয়ান ও তার শি’শুপুত্রের লা’শ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

পু’লিশ ও পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় মধুমতী নদীতে ঘুরতে গিয়ে কালনাঘাটে নির্মাণাধীন সেতু এলাকায় এসে মাঝ নদীতে তাদের ট্র’লারের ইঞ্জিন বন্ধ হয়ে যায়।

স্রোতের তোড়ে ট্রলারটি নির্মাণাধীন কালনা সেতুর একটি পি’লারের স’ঙ্গে ধা’ক্কা লাগে। এ সময় পিতা মু’সার কোলে থাকা শি’শু পুত্র আনাস নদী’তে পড়ে যায়।

তাকে উ”দ্ধার করার জন্য মু’সা নদীতে ঝাঁ’পিয়ে পড়েন। এরপর থেকে শি’শু পুত্রসহ পিতা মু’সা নি”খোঁ’জ হন।

আবু মু’সা লোহাগড়া উপজে’লার জয়পুর ইউনিয়নের চাচই গ্রামের আজাদ মোল্লার ছে’লে। তিনি পু’লিশ সদর দফতরে কর্ম’রত ছিলেন। সম্প্রতি ছুটিতে তিনি বাড়িতে আসেন।

লোহাগড়া থা’নার ওসি সৈয়দ আশিকুর রহমান বি’ষয়টি নিশ্চিত করে বলেন, মধুমতি নদী থেকে সকালে মু’সা ও বিকালে তার শি’শুপুত্রের লা”শ উ’দ্ধার করা হয়েছে। লা’শ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here