বন্ধুর স্ত্রীর ‘গো’পন ভিডিও’ ধারণ, ভ’য় দেখিয়ে নিয়মিত ‘ধ’র্ষণ’

0
81

বন্ধুর স্ত্রীর ‘গো’পন ভিডিও’ ধারণ, ভ’য় দেখিয়ে নিয়মিত ‘ধ’র্ষণ’বন্ধুর স্ত্রী’কে ধ’র্ষণ করে গো’পনে ভিডিও ধারন করার অ’ভিযোগ উঠেছে রাসেল মোল্লা নামের এক যুবকের বি’রুদ্ধে। পরে আর ওই ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে আটমাস ধরে নিয়মিত ধ’র্ষণ করে আসছেন তিনি। এ ঘ’টনায় সহায়তা করে আসছিলেন রাসেল মোল্লার অপর দুই বন্ধু। পরে তিনজনের নাম উল্লেখ করে নি’র্যাতিতা গৃ’হবধূ কাপাসিয়া থানায় একটি মা’মলা করেছেন।

অ’ভিযুক্তরা হলেন, গাজীপুরের কাপাসিয়ায় কাপাসিয়া উপজে’লার সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক মাহফুজুর রহমান রাসেল মোল্লা (৪০), খাইরুল ইসলাম সবুজ (৩৮) ও সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক জাকির হোসেন সোহেল (৩৯)। অ’ভিযুক্তরা সবাই উপজে’লার সাফাইশ্রি গ্রামের বাসিন্দা।

মা’মলার পর ওই গৃ’হবধূকে পু’লিশ হেফাজতে নিয়ে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহম’দ মেডিকেল কলেজ হাসপাসপাতালে পাঠানো হয়েছে।

মা’মলার বিবরণে জানা যায়, দলিল লেখক মাহফুজুর রহমান রাসেল মোল্লার স’ঙ্গে একই গ্রামের তার জনৈক বন্ধু গত প্রায় দুই বছর ধরে শিক্ষানবিশ সহকারী হিসাবে কাজ করছেন। সেই সুবাদে গত বছরের ৩ ডিসেম্বর রাতে রাসেল মোল্লা সুযোগ বুঝে তার ওই সহকারীর বাড়িতে যান। সহকারী বাড়িতে না থাকায় অপেক্ষার একপর্যায়ে তার স্ত্রী’কে ধ’র্ষণ করেন এবং কৌশলে তা মোবাইলে ভিডিও ধারণ করে রাখেন। একপর্যায়ে ওই ভিডিও দেখিয়ে গৃ’হবধূকে ব্ল্যা’কমেইল করে অপর দুই বন্ধুর স’ঙ্গে তার ই’চ্ছার বি’রুদ্ধে বিভিন্ন সময়ে শা’রীরিক সম্প’র্কে বা’ধ্য করেন। তাদের কথামতো না চললে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে তা প্রচার করার হু’মকি দেন।

গত ২২ জুলাই রাতে অ’ভিযুক্ত খাইরুল ইসলাম সবুজ ওই গৃ’হবধূর বাড়িতে যান এবং তাকে ধ’র্ষণ করেন। একপর্যায়ে বি’ষয়টি গৃ’হবধূর স্বা’মী জানতে পারেন। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে আলোচিত ওই তিন বন্ধু মিলে গৃ’হবধূর বাড়িতে গিয়ে ধ’র্ষণের ভিডিও প্রকাশ ও প্রা’ণে মে’রে ফেলার হুমমি দেন।

কাপাসিয়া থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, এ বি’ষয়ে কাপাসিয়া থানায় মা’মলা হয়েছে। তবে অ’ভিযুক্তরা এখনো প’লাতক তাদের ধরতে অ’ভিযান চা’লানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here