বগুড়ায় গ’র্ভবতী স্ত্রী রেখে শ্যালিকাকে অ’পহরণ, এরপর…

0
58

বগুড়ায় শ্যালিকাকে অ’পহরণ করার অ’ভিযোগে এক দুলাভাইকে ১৪ বছর কা’রাদ’ণ্ড দিয়েছেন বগুড়া না’রী ও শি’শু নি’র্যাতন দ’মন ট্রাইব্যুনাল-২ আ’দালতের বিচারক নুর মোহাম্ম’দ শাহরিয়ার কবির। আ’দালতের বিশেষ পাবলিক প্রসিকিউটার আশিকুর রহমান সুজন জানান,

বগুড়ার শিবগঞ্জ উপজে’লার পিরবের বুলু সরদারের মে’য়ে সালমা আক্তারকে (২২) বিয়ে করে ওই উপজে’লার নড়াইলের নুরু ইসলামের ছেলে আব্দুল কুদ্দুস। স্ত্রী সালমা আক্তার ৮ মাসের গ’র্ভবতী থাকা অবস্থায় এসএসসি পরীক্ষার্থী তারই শ্যালিকা সালেহা খাতুনকে পিরব বাজার এলাকা থেকে গত ২০১৫ সালের ৩ জানুয়ারি অ’পহরণ করেন ভগ্নিপতি আব্দুল কুদ্দুস।

পরে ওই ঘ’টনায় সালেহার ভাই শফিকুল ইসলাম বা’দী হয়ে ২০১৫ সালের ৯ জানুয়ারি শিবগঞ্জ থানায় অ’পহরণ মা’মলা দা’য়ের করেন ভগ্নিপতি আব্দুল কুদ্দুসের নামে। পু’লিশ গত ২০১৫ সালের ৭ ফেব্রুয়ারি ময়মনসিংহের ভালুকা থেকে সালেহাকে উ’দ্ধার করে এবং আব্দুল কুদ্দুসকে গ্রে’প্তার করে। মা’মলার ত’দন্তকারী কর্মকর্তা আব্দুল বাসিদ ত’দন্ত শেষে ২০১৫ সালের ২০ এপ্রিল আ’দালতে চার্জশিট দাখিল করেন।

তিনি আরও জানান, সাক্ষ্য প্রমাণ শেষে আ’সামির উপস্থিতিতে আজ আ’দালত আব্দুল কুদ্দুসকে ১৪ বছর সশ্রম কা’রাদ’ণ্ড প্রদান করেন। এছাড়া ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছরের কা’রাদ’ণ্ডের রায় দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here