রো’গীর বোনকে যৌ’ন নি’পীড়ন, ক্লিনিক মালিক আ’টক

0
97

এক রো’গীর বোনকে (২৫) যৌ’ন নি’পীড়নের অ’ভিযোগে বরিশালের উজিরপুর উপজে’লার সাতলা এলাকার মায়ের দোয়া ক্লিনিকের মালিক ও পল্লী চিকিৎসক রেজাউল করিমকে (৩০) আ’টক করেছে পু’লিশ। গতকাল বুধবার রাত ৮টার দিকে ক্লিনিক থেকে তাকে আ’টক করা হয়।

রেজাউল সাতলা এলাকার মৃ’ত আদম আলীর ছেলে। যৌ’ন নি’পীড়নের শি’কার ওই তরুণীর বাড়ি মাদারীপুরের রাজৈর উপজে’লার সুতারকান্দি এলাকায়।

ভু’ক্তভোগীর স্বজনরা জানান, তরুণীর বড় বোন অ’সুস্থ হয়ে পড়লে গত ১৬ আগস্ট মায়ের দোয়া ক্লিনিকে ভর্তি করা হয়। অ’সুস্থ বোনের সেবা-যত্নের জন্য তিনি ক্লিনিকেই অবস্থান করেন। রেজাউল করিম ওই তরুণীকে বিভিন্ন সময় তার কক্ষে ডেকে নেন এবং শ’রীর স্পর্শ করেন। লোকলজ্জায় বি’ষয়টি গো’পন রাখেন ওই তরুণী।

বুধবার সন্ধ্যার পর রেজাউল করিম তাকে আবারও তার কক্ষে ডেকে নিয়ে যৌ’ন হ’য়রানি করেন। সেখান থেকে কোনোভাবে বেরিয়ে এসে তার ভাইকে বি’ষয়টি খুলে বলেন। তার ভাই উজিরপুর থানা পু’লিশকে বি’ষয়টি জানান এবং লিখিত অ’ভিযোগ দেন।

ভু’ক্তভোগী জানান, ক্লিনিকের স্টাফ ও আশপাশের লোকজনের স’ঙ্গে কথা বলে জেনেছেন, রেজাউল করিম দীর্ঘদিন ধরে না’রী রো’গী ও তার স্বজনদের চিকিৎসা দেওয়ার নামে যৌ’ন হ’য়রানি করে আসছেন।

অনেকেই লজ্জায় বি’ষয়টি গো’পন করেন। কেউ প্র’তিবাদ করলে তাদের হু’মকি বা টাকা দিয়ে ম্যানেজ করেন ক্লিনিক মালিক রেজাউল করিম। তাকেও যৌ’ন নি’পীড়নের পর হু’মকি দেওয়া হয়েছিল।

উজিরপুর থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান জানান, রো’গীর ছোট বোনকে যৌ’ন নি’পীড়নের অ’ভিযোগে ক্লিনিক মালিক ও পল্লী চিকিৎসক রেজাউল করিমকে আ’টক করা হয়েছে। এ ঘ’টনায় মা’মলার প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here