‘বাহুবলি’ পর নতুন যে সিনেমা দিয়ে বাজিমাত করতে আসচ্ছে প্রভাস!

0
146

নতুন একটি সিনেমায় অভিনয়ের ঘোষণা দিলেন ‘বাহুবলি’ সিনেমাখ‌্যাত অভিনেতা প্রভাস। ‘আদিপুরু’ষ’ নামে এ সিনেমা পরিচালনা করবেন ওম রাউত। টি-সিরিজের ব‌্যানারে এ সিনেমা প্রযোজনা করবেন ভূষণ কুমার। বলিউড হাঙ্গামা এ খবর প্রকাশ করেছে।

দনে জানানো হয়েছে—ভারতীয় সংস্কৃতির জনপ্রিয় একটি অধ‌্যায় নিয়ে হিন্দি ও তেলেগু ভাষায় শুট করা হবে ‘আদিপুরু’ষ’। পরে তামিল, মালায়ালাম, কন্নড়সহ একাধিক বিদেশি ভাষায় এটি ডাবিং করে মুক্তি দেওয়া হবে।

প্রভাস বলেন—প্রতিটি চরিত্র নিজস্ব চ‌্যালেঞ্জ নিয়ে আসে। আর তা রূপায়ণের কঠিন দায়িত্ব বর্তায় অভিনেতার উপর।

এই চলচ্চিত্রের চরিত্রটি পরিচালক ওম যেভাবে ডিজাইন করেছেন, তাতে কাজ করার জন‌্য উন্মুখ হয়ে আছি। আমি নিশ্চিত আমাদের দেশের যুব সম্প্রদায় এই চলচ্চিত্র ভালোবাসবে।

ওম রাউত বলেন—এই চলচ্চিত্রের অংশ হওয়ার জন‌্য প্রভাসের প্রতি কৃতজ্ঞ। সেই স’ঙ্গে ভূষণজির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ কোনো শর্ত ছাড়াই তিনি আমার এই স্বপ্নের প্রজেক্ট বাস্তবায়ন করতে সহযোগিতার হাত বাড়িয়েছেন।

এর আগে ভূষণ কুমারের স’ঙ্গে ‘সাহো’ ও ‘রাধে শ‌্যাম’ সিনেমায় কাজ করেছেন প্রভাস। ‘আদিপুরু’ষ’ এই জুটির তৃতীয় চলচ্চিত্র।

এটি যৌথভাবে প্রযোজনা করছেন—ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, ওম রাউত, প্রসাদ সুতার ও রাজেশ নাইর। এখন প্রি-প্রোডাকশনের কাজ চলছে। ২০২১ সালে সিনেমাটির শুটিং শুরু হবে। ২০২২ সালে এটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। ক’রোনা পরিস্থিতির কারণে বর্তমানে সিনেমাটির শুটিং বন্ধ রয়েছে। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত এই সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। আগামী সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here