দুই বোনকে যৌ’ন হ’য়রানি, ছাত্রলীগ নেতা গ্রে’ফতার

0
321

বরিশালের গৌরনদী উপজে’লা সদরে দুই বোনকে যৌ’ন হ’য়রানি ও হা’মলার অ’ভিযোগে করা মা’মলায় ছাত্রলীগ নেতা আরিফ মিয়াকে বৃহস্পতিবার (১১ জুন) গ্রে’ফতার করেছে পু’লিশ।

আরিফ গৌরনদী কলেজ ছাত্র সং’সদের সাবেক ক্রীড়া সম্পাদক ও গৌরনদী কলেজ ছাত্রলীগের সদস্য। মা’মলার বা’দী জানান, তার ছোট বোন বরিশাল নগরীর স’রকারি হাতেম আলী কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্রী।

সে বাড়ি থেকে বের হলে রাস্তায় আরিফ ও তার সহযোগী ব’খাটেদের নিয়ে পথরোধ করে উত্যক্ত করে এবং অ’শ্লীল কথাবার্তা বলে। ছোট বোন বি’ষয়টি পরিবারকে অবহিত করলে আরিফকে তার অভিভাবক ধমক দেন।

এতে আরিফ ক্ষি’প্ত হয়ে বুধবার (১০ জুন) বিকাল ৪টায় ছোট বোনকে নিয়ে সে পৌর সদরের দক্ষিণ বিজয়পুর মৎস্য খামারের সামনে গেলে আরিফ তিন সহযোগীকে নিয়ে কুরুচিপূর্ণ কথা বলে ছোট বোনকে লা’ঞ্ছিত করে।

প্র’তিবাদ করলে আরিফ সহযোগীদের নিয়ে হা’মলা চা’লিয়ে ওড়না টানাটানি করে। কলেজ ছাত্রীর মা অ’ভিযোগ করেন, ব’খাটে আরিফকে সাশিয়ে দেওয়ায় সে বাড়িতে এসে প্রায়ই তার মে’য়েদের ক্ষ’তি করার হু’মকি দিতো।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার বলেন, দুই বোনকে যৌ’ন হ’য়রানি ও হা’মলার ঘ’টনায় ছাত্রলীগ নেতা আরিফ মিয়াকে প্রধান আ’সামি করে তিন সহযোগীসহ ৪ জনের বি’রুদ্ধে মা’মলা হয়েছে।

আরিফকে গ্রে’ফতার করে আ’দালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কা’রাগারে পাঠানো হয়। আরিফ এর আগেও একাধিক স্কুল ছাত্রীকে উত্যক্ত ও গৌরনদী গার্লস স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী তুলে নিয়ে যায় পরে রাজনৈতিক চা’পে ফেরত দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here