তুরস্কের ফার্স্ট লেডির স’ঙ্গে আমিরের ছবি ভাইরাল

0
221

বলিউড অভিনেতা আমির খান তুরস্কে লাল সিং চাড্ডার শ্যুট করতে গিয়ে সে দেশের ফার্স্ট লেডির স’ঙ্গে সাক্ষাৎ করেছিলেন। এমিন এরদোগান ও আমির খানের সাক্ষাতের সেই ছবি এখন সোশাল মিডিয়াতে ট্রেন্ডিং।

নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন মিস্টার পারফেকশনিস্ট। পাকিস্তানের সং’সদে কাশ্মীর নিয়ে তুরস্কের প্রে’সিডেন্ট রিসেপ তাইপ এরদোগানের মন্তব্যকে ভালো ভাবে নেয়নি নয়াদিল্লি। তাই আমির খানের এই সি’দ্ধান্তের বি’রোধিতা করে সরব নেট দুনিয়া। খবর এনডিটিভির

এদিকে আমির খানের এই ছবি টুইট করে এমিন এরদোগান লিখেছেন, “বিশ্বখ্যাত ভারতীয় অভিনেতা আমির খানের লাল সিং চাড্ডা দেখার অপেক্ষায় রইলাম।”

তিনি আরও লিখেছেন, “আমির খানের স’ঙ্গে সাক্ষাৎ করে আমি অভিভূত। উনি ছবির শ্যুটিং করতে ইস্তাম্বুল এসেছিলেন। শুনে ভালো লাগলো তুরস্কের একাধিক জায়গায় এই ছবির শ্যুটিং করতে আ’গ্রহ দেখিয়েছেন আমির খান।”

চলতি মাসের প্রথমেই এই ছবির শেষ কয়েকটি দৃশ্যের শ্যুটিং করতে তুুরস্কে গিয়েছিলেন আমির খান। সেই সময় হয়েছে এই সৌজন্য সাক্ষাৎ। ক’রোনা আবহে অক্ষয় কুমারের বেল বটম আর লাল সিং চাড্ডার, শ্যুটিং হয়েছে আন্তর্জাতিক ময়দানে।

অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবি ফরেস্ট গাম্প ছবির বলিউড রিমেক। এই ছবিতে রয়েছেন কারিনা কাপুরও। যদিও একবছর পিছিয়ে গিয়েছে ছবিমুক্তি। ২০২১-এর ২৫ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here