৫০ হাজার টাকার লোভে চাচিকে খু’ন!

0
256

জমি বিক্রির টাকার লু’ট করতে খু’ন করা হয় মেহেরপুর জে’লার গাংনী উপজে’লার বামুন্দী এলাকার সুন্দরী বেগম।

সুন্দরী বেগমের একটি জমি আছে যে জমি ২ লাখ ৫০ হাজার টাকায় বিক্রির প্রস্তুতি নিচ্ছিলেন। সুন্দরী ক্রেতার নিকট থেকে ৫০ হাজার টাকা অগ্রিম নিয়েছিলেন।

সেই টাকা ছি’নতাই করতে একজন সহযোগীকে নিয়ে সুন্দরীকে হ’ত্যা করে ভাসুরের ছেলে জামিরুল ইসলাম। শুক্রবার সকালে মেহেরপুর পু’লিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ ত’থ্য তুলে ধরেন পু’লিশ সুপার এস এম মুরাদ আলী।

পু’লিশ সুপার বলেন, জে’লা গো’য়েন্দা শাখার ভারপ্রা’প্ত ওসি জুলফিকার আলীর ত’দন্ত শুরু করেন।

পু’লিশের আধুনিক ত’থ্য ও প্রযুক্তির মাধ্যমে ডি’বির একটি চৌকস টিমের সহযোগীতায় হ’ত্যার সাথে সরাসরি সম্পৃক্ত আ’সামি জামিরুল ইসলামকে (৩৩) আ’টক করা হয়।

জামিরুল ইসলাম কুষ্টিয়া জে’লার দৌলতপুর থানার শিতলাইপাড়ার আবু আফফান এর ছেলে। তবে তার সহযোগী প’লাতক রয়েছে।

তিনি আরো জানান, আ’সামি আ’টকের পর ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় হ’ত্যার সাথে জ’ড়িত থাকার কথা স্বীকার করে এবং জমি বিক্রি টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টার কথাও স্বীকার করে।

টাকা দিতে না চাইলে জামিরুল তার সহযোগীকে নিয়ে এ হ’ত্যাকান্ডের ঘ’টনা ঘটায়। সুন্দরী বেগমের গ’লায় শাড়ি জড়িয়ে তাকে হ’ত্যা করে।

এ সময় রুস্তুম আলী বাঁ’ধা দিলে হাত কুড়াল দিয়ে তার উপরও হা’মলা চা’লায় আ’সামিরা। দুজনই মা’রা গেছে ভেবে আ’সামিরা সেখান থেকে পা’লিয়ে যায়। তবে এ হ’ত্যাকান্ডের সাথে আরো কেউ জ’ড়িত আছে কিনা সে বি’ষয়ে ত’দন্ত অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ২৮ মে গাংনীর বামুন্দীতে একটি পরিত্যক্ত বাড়ি থেকে সুন্দরী বেগম নামের এক ম’হিলার লা’শ উ’দ্ধার করে পু’লিশ। একই ঘরের চৌকির উপর থেকে সুন্দরীর স্বা’মী রুস্তম আলীকে আ’হত অবস্থায় উ’দ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here