বঙ্গবন্ধু না হলে মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না: এমপি শাওন

0
155

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। আর দেশ স্বাধীন না হলে আমরা বাঙালি মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না।

জাতিন পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শো’ক দিবস উপলক্ষে লালমোহন উপজে’লা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মোনাজাতে তিনি এ কথা বলেন।

শাওন বলেন, বাংলা ভাষা ও মাতৃভাষার মর্যাদা বঙ্গবন্ধুই বিশ্বের কাছে তুলে ধরেন। দু:খের বি’ষয় যাদের জন্য নিজের পরিবারের মায়াকেও তুচ্ছ মনে করে দেশ স্বাধীন করলেন, সেই দেশেরই কিছু মীরজাফরের প্রেতাত্মা বঙ্গবন্ধুকে হ’ত্যা করল।

তিনি বলেন, বাঙালিকে কোন অপশ’ক্তিই দাবিয়ে রাখতে পারবে না, তা প্রমাণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে গড়ে উঠছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

এর আগে সকাল ৬টায় দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন এমপি শাওন। পরে মাদ্রাসা মাঠে আয়োজিত শো’কসভা ও দোয়া মোনাজাতে অংশ নেন। এছাড়া সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে গরীব, অ’সহায়দের মাঝে খাবার বিতরণও করেন তিনি।

এ সময় উপজে’লা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌরসভা মেয়র এম’দাদুল ইসলাম তুহিন, উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here