সিনহা হ’ত্যাকা’ণ্ড : পরিবর্তন হতে পারে মা’মলার ত’দন্ত কর্মক’র্তা

0
135

সে’নাবাহিনীর অবসরপ্রা’প্ত মেজর সিনহা মো. রাশেদ খান হ’ত্যা মা’মলার ত’দন্ত কর্মক’র্তা পরিবর্তন করা হতে পারে।

র‌্যা’­ব-১৫ এর সহকারী পু’লিশ সুপার (এএসপি) জামিলুল হক মা’মলা’টির ত’দন্ত করছিলেন। তার স্থলে নতুন একজন ত’দন্ত কর্মক’র্তা নিয়োগের সম্ভাবনা আছে।

বৃহস্পতিবার রাতে র‌্যা’­ব-১৫ এর উপঅধিনায়ক মেজর মেহেদী হাসান বলেন, মা’মলার ত’দন্ত কর্মক’র্তা পরিবর্তন করার পর কা’রাগারে থাকা রি’মান্ড মঞ্জুর হওয়া আ’সামিদের র‌্যা’­ব হেফাজতে নিয়ে জি’জ্ঞাসাবাদ করা হতে পারে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১১টায় কক্সবাজার জে’লা কা’রাগারে গিয়েছিলেন মা’মলার ত’দন্তকারী সংস্থা র‌্যা’­বের একদল সদস্য। তারা দীর্ঘক্ষণ জে’ল সুপারের অফিসে বসেছিলেন। কিন্তু রি’মান্ডপ্রা’প্ত কোনো আ’সামিকে হেফাজতে না নিয়েই কা’রাগার থেকে বেরিয়ে আসে ওই দলটি।

গত ৩১ জুলাই পু’লিশের গু’লিতে খু’ন হন সাবেক সে’না কর্মক’র্তা সিনহা মো. রাশেদ খান। এ ঘ’টনায় তার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস পু’লিশের ৯ জনকে আ’সামি করে সিনিয়র জুডিসিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতে গত ৫ আগস্ট হ’ত্যা মা’মলা দা’য়ের করেন।

অন্যদিকে পু’লিশের পক্ষ থেকে এর আগে রামু ও টেকনাফ থা’নায় ৩টি মা’মলা দা’য়ের করা হয়। এই ৩টি মা’মলায় আ’সামি করা হয়েছে সিনহার স’ঙ্গি সাহেদুল ইস’লাম সিফাত ও শিপ্রা রাণী দেবনাথকে। ৪টি মা’মলারই ত’দন্তভা’র দেয়া হয়েছে র‌্যা’­বকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here