মা হলেন পা’গলি, বাবা হলেন না কেউ

0
129

কিশোরগঞ্জের বাজিতপুরে মা’নসিক ভারসাম্যহীন এক না’রী রাস্তায় ছেলে স’ন্তান প্রসব করেছেন। তার স’ন্তানের বাবার সন্ধান পেতে বাজিতপুর হাসপাতাল কর্তৃপক্ষ বিভিন্ন স্থানে প্রচারণা চা’লিয়ে যাচ্ছেন।

গত মঙ্গলবার বিকেলে বাজিতপুর উপজে’লার বলিয়ার্দী ইউনিয়নের নোয়াহাটা গ্রামের একটি রাস্তায় এ ঘ’টনা ঘটে।

স’ন্তান প্রসবের পর মা’নসিক প্রতিব’ন্ধী ওই না’রীকে স’ন্তানসহ এলাকাবাসী উ’দ্ধার করে বাজিতপুর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রসূতি বিভাগে ভর্তি করেন। বর্তমানে ওই না’রী বাজিতপুর উপজে’লা সমাজসেবা কর্মকর্তা ও বাজিতপুর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্বাবধানে রয়েছেন।

বাজিতপুর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল ও রো’গ নি’য়ন্ত্রণ কর্মকর্তা ডাঃ তাহলিল হোসেন শাওন জানান, মা’নসিক ভারসাম্যহীন একজন না’রী মঙ্গলবার বিকেলে উপজে’লার বলিয়ার্দী ইউনিয়নের নোয়াহাটা গ্রামের রাস্তায় একটি ছেলে স’ন্তান প্রসব করেছেন। না’রীটি নিজের সম্প’র্কে কিছুই বলতে পারছেন না। তার পরিচয় জানতে চাইলে তিনি শুধু স্বা’মীর নাম মামুন বলতে পারছেন। বাড়ি কালিয়া বা খালিয়া। বর্তমানে তিনি শি’শু স’ন্তানসহ উপজে’লা প্রশাসনের অধীনে বাজিতপুর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ডাঃ শাওন আরো জানান, না’রীটির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের করে তার পরিচয় শনাক্তের চেষ্টা চা’লিয়ে যাচ্ছি আমরা। যদি কোনো হৃদয়বান ব্যক্তি চিনতে পারেন, তবে বাজিতপুর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষকে জানানোর জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here