“শুটিং এর সময় করণ আমার গো’পন জায়গায় হাত দিত” অভিযোগ অনুষ্কা শর্মার…

0
96

পরিচালক এবং অভিনেত্রীদের নিয়ে অনেক সময় অনেক রটনা আমরা শুনেই থাকি। কিছুদিন হল সেই রটনা বন্ধ ছিল। নিভেছিল পরিচালিক এবং অভিনেত্রীদের নিয়ে বচসার আ’গুন। কিন্তু সেই আ’গুন আসলে নেভেনি, চাই চা’পা ছিল। আর সেই আ’গুন জ্বা’লিয়ে তুললেন অভিনেত্রী অনুষ্কা শর্মা নিজে। তিনি অভিযোগ তুলেছেন করণ জোহরের ও’পর। করণ নাকি তার ও’পর কুনজর দিয়েছেন।

শুটিং চলাকালীন তার স’ঙ্গে খা’রাপ আচরণের জন্য তিনি আ’ঙ্গুল তুলেছেন করণের ও’পর। অভিযোগ এই যে “ইয়ে দিন হ্যায় মুশকিল” সিনেমার শুটিং চলাকালীন পরিচালক করণ জোহর কাজের নামে বিভিন্ন ভাবে স্পর্শ করেন অভিনেত্রি অনুষ্কা শর্মাকে।

এই পরিচালকের ও’পর এই অভিযোগ প্রথমবার নয়। এর আগেও কঙ্কনা রানাওয়াতের অভিযোগে ফেঁসে রয়েছেন করণ। তার ও’পর আরো একটি অভিযোগ। তার স্পর্শ যে খা’রাপ স্পর্শ তা বুঝতে ভু’ল হয়নি নায়িকার। কারণ তিনি নায়িকার শ’রীরের গো’পন অ’ঙ্গে স্পর্শ করার চেষ্টা করতেন।

আর এই কথা নায়িকা তখন নিজের মধ্যেই চে’পে রেখেছিলেন। তিনি ঐ ঘ’টনা প্রকাশ করলেন করণ জোহরের শো তে। কিছুদিন আগেই করণ জোহরের শো “কফি উইথ করণ” এ এসেছিলেন দুই নায়িকা। ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। সেই শো তেই অনুষ্কা বলেন তার হ্যারাসমেন্টের কথা, স’ঙ্গে তার বি’রুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথাও বলেন।

“কফি উইথ করণ” এ তিনি করণ বলেন ”ইয়ে দিল হ্যায় মুশকিল” সিনেমাতে অনুষ্কাকে খুব সুন্দর লাগছিলো। সেই সময়তেই বোঝা গিয়েছিলো করণের ভালোলাগার কথা। আর ঐ কথার উত্তর হিসাবেই অনুষ্কা ছুঁড়ে দেন তার মোক্ষম অ’স্ত্র। স’ঙ্গে তার বি’রুদ্ধে কেস করার কথাও টেনে আনেন।

আর কোথাও না, করণের শো তেই তার কুকির্তীর পর্দা ফাঁ’স করলেন নায়িকা। তিনি এও বলেন যে শুধু তার সাথেই নয়, মানসি মালহোতরার পার্টিতে জ্যাকলিনের স’ঙ্গেও করণ খা’রাপ আচরন করেছিলো।

এইসব কথা শো চলা কালীন ক্যামেরার সামনে বলেন নায়িকা। দুজনের মধ্যে বি’বাদ ক্রমে বাড়তে থাকায় সেখানে উপস্থিত ক্যাটরিনা সাময়িক ভাবে তা থামানোর চেষ্টা করে। ক্যাটরিনা অন্যান্য কথার মাধ্যমে বি’ষয়টি অন্য দিকে ঘুরিয়ে দিতে চান।

তিনি অনুষ্কাকে বলেন হয়তো কোনভাবে ভু’ল বশত তার গায়ে হাত লেগে গেছে করণের, হয়তো কোন কিছুই ই’চ্ছাকৃত নয়। কিন্তু এ বি’ষয়ে মুখ খোলেনি করণ জোহর। তার কারণ কি ভ’য়? তা এখনো অজানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here