স’হবাসের সময় গ’লায় চা’প পড়ে তরুণীর মৃ’ত্যু!

0
451

স’হবাস করতে গিয়ে গ’লায় চা’প পড়েছিল তরুণীর, তাতেই শ্বা’সরো’ধ হয়ে মা’রা যান তিনি। এ ঘ’টনায় এক বছরেরও বেশি সময় পর যুবকের বি’রুদ্ধে মা’মলা দা’য়ের করেছে ভারতীয় পু’লিশ। ভারতের মুম্বাইয়ে ২০১৭ সালের মার্চ মাসে এ ঘ’টনা ঘটে।

পু’লিশ জানায়, ওই বছরের মার্চ মাসে ওরিরন ইয়াকভ নামের এক ই’সরায়েলি যুবক তার প্রে’মিকাকে নিয়ে ভারতে বেড়াতে আসেন। ঘ’টনার দিন মুম্বাইয়ের কোলাবার হোটেলে ছিলেন তারা।

ওই দিন রাতে স’হবাসের সময় উ’ত্তেজনাবশত তার প্রে’মিকার গ’লায় চা’প পড়ে। কিছু সময় পর ইয়াকভ বুঝতে পারেন যে তার প্রে’মিকা নড়াচড়া করছেন না। তখন ইয়াকভ হোটেল কর্মীদের খবর দিলে কর্তৃপক্ষ ঘ’টনাটি পু’লিশকে জানায়।

পু’লিশ এসে হোটেল কক্ষ থেকে তরুণীকে উ’দ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন। এরপর লা’শটির ফরেনসিক ত’দন্তের সি’দ্ধান্ত নেয় পু’লিশ। কিন্তু ফরেনসিক বিশেষজ্ঞরা নমুনা সংগ্রহের পর তরুণীর মৃ’তদে’হ নিয়ে ই’সরায়েল ফিরে যান ইয়াকভ। পরে সেখানে তরুণীর পরিবারের স’ঙ্গে শেষকৃত্য সম্পন্ন করেন।

সম্প্রতি সেই মৃ’ত্যুর ফরেনসিক রিপোর্ট হাতে পায় পু’লিশ। এর আগে ওই ঘ’টনায় অপমৃ’ত্যু মা’মলা দা’য়ের করেছিল পু’লিশ। কিন্তু ফরেনসিক রিপোর্টে দেখা যায়, শ্বা’সরো’ধেই তরুণীর মৃ’ত্যু হয়েছে। তাই ই’সরায়েলে ওই তরুণের নামে একটি অনিচ্ছাকৃত হ’ত্যা মা’মলা দা’য়ের করেছে পু’লিশ। সূত্র: আ’নন্দবাজার পত্রিকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here