‘তুমি যেখানেই থাকো, হাসিখুশি থেকো’ সুশান্তের উদ্দেশে অঙ্কিতা

0
207

অল্প সময়ই দর্শকদের মন জয় করে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর বার বার তাকে মনে ভিতর আগলে রাখতে চান তার প্রে’মিকা অঙ্কিতা। তাইতো আবারও সুশান্তের স্মৃ’তিতে প্রদীপ জ্বা’লিয়ে সেই প্রার্থনাই করলেন অঙ্কিতা লোখান্ডে। তিনিও চান সুশান্ত যেখানেই থাকুক, আগের মতোই হাসিখুশি থাকুক। ঈশ্বরের ছবির একটি প্রদীপ জ্বা’লানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

ক্যাপশনে লিখেছেন, আশা, প্রার্থনা ও শ’ক্তি। তুমি যেখানেই থাকো, হাসিখুশি থেকো। সোমবার (২০ জুলাই) অঙ্কিতার এই পোস্টের নিচে কমেন্ট করেছেন সুশান্ত-অঙ্কিতার ভক্তরা।

প্রস’ঙ্গত, সুশান্তের মৃ’ত্যুর ১ মাস পূর্তি উপলক্ষেও ঈশ্বরের ছবি ও মূর্তির সামনে প্রদীপ জ্বা’লিয়ে পোস্ট করেছিলেন অভিনেত্রী। ক্যাপশনে সুশান্তের উদ্দেশে লিখেছিলেন, ‘ঈশ্বরের স’ন্তান।

জানা গেছে, ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের কাজের সূত্রেই সুশান্ত-অঙ্কিতার বন্ধুত্ব, সেখান থেকেই প্রেম। দীর্ঘ ৬ বছর তাঁরা একস’ঙ্গে ছিলেন। এমনকি ২০১৬ সালে সুশান্ত-অঙ্কিতা তাঁদের বিয়ের কথাও সকলকে জানিয়ে দিয়েছিলেন।

আর তার ঠিক পরপরই তাঁদের বিচ্ছেদের খবরে ভে’ঙে পড়েন ভক্তরা। তবে বিচ্ছেদের পরও সুশান্ত-অঙ্কিতা যে একে অপরকে কোনওদিনই ভু’লতে পারেননি বলে জানিয়েছেন তাঁদের বন্ধুরা।

তাঁরা জানিয়েছেন, এমনকি সুশান্তের থেকে আলাদা হওয়ার পর, তাঁর প্রতিটি ছবির মুক্তির আগে ঈশ্বরের কাছে সাফল্য প্রার্থনা করেছেন অঙ্কিতা। নিজের ফ্ল্যাটের নেমপ্লেটেও এখনও সযত্নে সুশান্তের নাম অঙ্কিতা রেখে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here