রেডিও টিভির মেকার হয়ে ভুয়া ডাক্তারি করতেন সালাউদ্দিন

0
339

ঝালকাঠির রাজাপুরে সালাউদ্দিন ওরফে মেকার সালাউদ্দিন নামের এক ভুয়া চিকিৎসককে আ’টক করা হয়েছে। এসময় তার চেম্বারে থাকা কবির ও নজরুল নামে তার দুই সহযোগিকে আ’টক করে নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট মো. সোহাগ হাওলাদার।

দ’ণ্ডিতরা উপজে’লার কানুদাসকাঠি গ্রামের বাসিন্দা। সোমবার (২০ জুলাই) দুপুরে আড়াইটার দিকে উপজে’লার কানুদাসকাঠি গ্রামের কা’টাখালী বাজার সংলগ্ন এলাকা থেকে তাদের আ’টক করা হয়।স্থানীয়রা জানান, সালাউদ্দিন এক সময়ে পাশ্ববর্তী উপজে’লা ভান্ডারিয়ায় টিভি ও রেডিওর সার্ভিসিং করতেন। বর্তমানে দেখা যায় তিনি ডাক্তারি করেন।

তবে আমাদের এলাকায় কেহ অ’সুস্থ হলে তাকে না দেখালেও দূর দূরান্ত থেকে রো’গি আসেন।ভ্রাম্যমাণ আ’দালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: সোহাগ হাওলাদার বলেন, ‘ভুয়া চিকিৎসক সালাউদ্দিন দীর্ঘদিন ধরে তার বসতঘরে চেম্বার খুলে চিকিৎসার নামে প্র’তারণা করে আসছেন। এমন সংবাদের ভিত্তিতে উপজে’লার কানুদাসকাঠি গ্রামের কা’টাখালী বাজার সংলগ্ন এলাকায় সালাউদ্দিনের বসতবাড়িতে অ’ভিযান চা’লানো হয়।

এ সময় বিশেষজ্ঞ চিকিৎসক সেজে মানুষকে চিকিৎসা দেওয়ার সময় হাতে নাতে সালাউদ্দিনকে আ’টক করা হয়। এসময় বিভিন্ন এন্টিবায়োটিক ও’ষুধ ও মানুষকে দেওয়া চিকিৎসা পত্র জ’ব্দ করা হয়। পরবর্তিতে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারা অনুযায়ী দুই লক্ষ টাকা ও সহযোগিদেরকে ২৫ হাজার করে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। ভবি’ষ্যতে এ ধরনের বেয়াইনি কাজ করবেন না মর্মেও মুচলেখা প্রদান করেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here