বড় হাত মারলেন কিয়ারা আদভানি

0
261

গেল বছর ‘কবির সিং’ ছবিতে অভিনয়ের পর থেকেই আলোচনার তুঙ্গে রয়েছেন বলিউডের হাল সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী কিয়ারা আদভানি। ছবিতে শহীদ কাপুরের স’ঙ্গে কিয়ারার রসায়ন দর্শক দারুণভাবে গ্রহণ করেছিলেন।

এবার নতুন আরও একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কিয়ারা। এমন গুঞ্জনই চাউর হয়েছে। নির্মাতা নাগ অশ্বিনের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন প্রভাস। আপাতত ছবির নাম রাখা হয়েছে ‘প্রভাস ২১’।

ছবিতে প্রভাসের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা। নায়িকা চরিত্রের জন্য ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোনের নামও শোনা গেছে। নতুনভাবে যুক্ত হয়েছে কিয়ারা নাম।

সায়েন্স ফিকশন ঘরানার বিগ বাজেটের এই ছবিতে দীপিকাকে নিতে চেয়েছিলেন নির্মাতা নাগ অশ্বিন। কিন্তু মো’টা অঙ্কের পারিশ্র’মিক চেয়েছেন তিনি। শুধু তাই নয়, ছবির হিন্দি সংস্করণের থিয়েটিক্যাল স্বত্বও দাবি করেছেন দীপিকা।

ফলে তাকে বাদ দেয়া হয় বলে শোনা যায়। হাল সময়ে কিয়ারার হাতে ‘লক্ষ্মী বোম্ব’, ‘ইন্দু কি জওয়ানি’, ‘ভু’লভু’লাইয়া টু’র কাজ রয়েছে। এছাড়া তামিল ভাষার সুপারহিট ‘চন্দ্রমুখী’ ছবির সিক্যুয়েলে অভিনেত্রীকে প্রস্তাব দেয়া হয়েছে এমনটাই জানা গেছে।

আরএএস/সাএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here