পরিবারসহ আ’ইসোলেশনে সৌরভ গাঙ্গুলী

0
243

ক’রোনাভা’ইরাসে আ’ক্রা’ন্ত হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রে’সিডেন্ট সৌরভ গাঙ্গুলীর বড় ভাই স্নেহাশিস গাঙ্গুলী।

তার আরেক পরিচয় তিনি ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) স’চিব। এরই মধ্যে এক বেস’রকারি হা’সপা’তালে ভর্তি করা হয়েছে তাকে। এক বাড়িতেই থাকার কারণে সৌরভ গাঙ্গুলীসহ পরিবারের সকল সদস্যকেই এখন আ’ইসোলেশনে থাকতে হবে বলে জানা গেছে।

গত কয়েকদিন ধরেই স্নেহাশিসের জ্বর ছিল। তাপমাত্রা ছিল ৯৯-১০০ ডিগ্রি ফারেনহাইট। গতকাল (বুধবার) তার লালারস পরীক্ষা করা হয়। রাতের দিকে রি’পো’র্ট প’জিটিভ আসে। তার পরই স্নেহাশিসকে এক হা’সপা’তালে ভর্তি করা হয়।

এদিকে ক’রোনা স’তর্ক’তা হিসেবে সৌরভকেও থাকতে হবে আ’ইসোলেশনে। গত ৮ জুলাই সৌরভের জ’ন্ম’দিন ছিল। সেখানে পরিবারের সকল সদস্যই উপস্থিত ছিলেন। সম্প্রতি স্নেহাশিস কাদের সংস্পর্শে এসেছেন সেটাও দেখা হচ্ছে। আগামীকাল (শুক্রবার) বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক থাকায় বাসা থেকেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেবেন বোর্ড প্রে’সিডেন্ট সৌরভ।

এর আগে স্নেহাশিসের স্ত্রী ও তার মা ক’রোনায় আ’ক্রা’ হয়েছিলেন। তখন স্নেহাশিসেরও ক’রোনা আ’ক্রা’ন্ত হওয়ার খবর ছ’ড়িয়ে পড়েছিল। কিন্তু সেই খবরকে উড়িয়ে দিয়েছিলেন খোদ স্নেহাশিস। তবে এ বার তারও প’জিটিভ রি’পো’র্ট এল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here