সোশ্যাল মিডিয়ায় প্র`তারক সাহেদ ও সাবরিনার বিয়ের দাবি

0
229

ক`রোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়াসহ নানা প্র`তারণার দায়ে মোহাম্ম’দ সাহেদ ও ডা. সাবরিনা চৌধুরীকে গ্রে`ফতার করা হয়েছে। এই দুইজনকে বিয়ে দিতে দাবি উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।‘ডা. সাবরিনা ও সাহেদের বিয়ে চাই’ এই শিরোনামে বেশ কয়েকটি ইভেন্টও খোলা হয়েছে ফেসবুকে।

এর মধ্যে একটি ইভেন্ট নিয়ে প্রায় এক হাজার ৩০০ মানুষ আ’গ্রহ প্রকাশ করেছেন। যদিও অনেকেই বি’ষয়টাকে স্যাটেয়ারহিসেবেই ধরে নিচ্ছেন।এদিকে বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজে’লার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্ম’দ সাহেদকে গ্রে’ফতার করা হয়।

আর জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীকে গ্রে’ফতার করা হয় রোববার দুপুরে।আরও পড়ুন=২০১৮ সালের ফিফা বিশ্বকাপ ফাইনালের ছবিটা এখনো সমর্থকদের মনে জ্বলজ্ব’লে। ট্রফি উঁচিয়ে ধরার ক্ষণটা নিশ্চয়ই দোলা দেয় ফ্রান্সের ফুটবলারদের মনেও।

গেল আসরের ফাইনাল ম্যাচটা হয়েছিল ১৫ জুলাই,আজকের দিনে। ঠিক একইদিনে চূড়ান্ত করা হলো পরবর্তীআসরের সূচী। ২০২২ বিশ্বকাপ অনুষ্ঠিত হবে কাতারে। বুধবার (১৫ জুলাই) চূড়ান্ত করা হলো বিশ্বকাপের সূচী। ২১ নভেম্বরে উদ্বোধ’নী ম্যাচ অনুষ্ঠিত হবে আল বায়েত স্টেডিয়ামে।

৬০ হাজার দর্শক ধারণক্ষ’মতা সম্পন্ন এই স্টেডিয়াম কাতারের অন্যতম সৌন্দর্যমন্ডিত স্টেডিয়াম।প্রতিদিনঅনুষ্ঠিত হবে ৪টি করে ম্যাচ। স্থানীয় সময় দুপুর ১টা, ৪টা, ৭টা এবং ১০টায় ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। ১৭ ডিসেম্বর তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ’টি অনুষ্ঠিত হবে খালিফা স্টেডিয়ামে। পরদিন ১৮ ডিসেম্বর আসরের ফাইনাল ম্যাচের ভেন্যু ৮০ হাজার দর্শক ধারণক্ষ’মতা সম্পন্ন লুসাইল স্টেডিয়ারুতবে এখনো চূড়ান্ত হয়নি কোন দল কোন গ্রুপে খেলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here