সাহেদ চ’ক্রে পাপিয়াও, হোটেলের ছাদে একস’ঙ্গে পার্টি করতেন তারা

0
198

বর্তমানে দেশে ক’রোনা ভাই’রাসের ভুয়া রিপোর্ট নিয়ে ব্যাপক সমালোচনা চলছে। এই ক’রোনার ভুয়া রিপোর্ট এর জন্য প্রবাসী বাংলাদেশিরা বিপাকে পড়েছে। আর এই ক’রোনার ভুয়া রিপোর্ট দিত সাহেদের রিজেন্ট হাসপাতাল। এই সাহেদ ক্ষ’মতার জো’রে যা ইচ্ছে তাই করে বেরাতেন।

তার বি’রুদ্ধে কেউ মুখ খোলার সাহস পেত না। তবে বর্তমানে এই সাহেদের সম্প’র্কে বিভিন্ন অভিযোগ উঠে আসছে। আর এই সাহেদের চ’ক্রে পাপিয়াও ছিলেন যা এখন সব খোলাসা হচ্ছে।

দেশের অ’নৈতিক কর্মকাণ্ডসহ নানা অভিযোগে কা’রাগারে থাকা শামিমা নূর পাপিয়া ও অনিয়ম-জালিয়াতিতে অ’ভিযুক্ত মো. শাহেদ হোটেলের ছাদে একস’ঙ্গে পার্টি করতেন বলে একটি দৈনিকের অনুসন্ধানে বেরিয়ে এসেছে। তারা দুইজনই একাধিক পার্টিতে উপস্থিত ছিলেন বলে উল্লেখ করা হয়েছে দৈনিকটির এক প্রতিবেদনে।

ওই প্রতিবেদনে বলা হয়, রাজধানীর একটি থ্রি-স্টার হোটেলের প্লাটিনাম মেম্বার শাহেদ। ওই হোটেলের ছাদে একাধিক পার্টিতে উপস্থিত ছিলেন তারা। শাহেদের প্রতিষ্ঠানের একাধিক কর্মীর বরাতে এ ত’থ্য দিয়েছে সংবাদমাধ্যমটি।

এছাড়া প্রতিবেদনটিতে উল্লেখ করা হয়, ২০১৬ সালের দিকে উত্তরায় রিজেন্ট ক্লাব গড়ে তোলেন শাহেদ। এর উদ্বোধ’ন অনুষ্ঠানে আসার কথা ছিল পাপিয়ার। তবে পাপিয়া ওই অনুষ্ঠানে আসতে পারেননি। এজন্য তার মনোনীত একজন প্রতিনিধি পাঠান। পাপিয়ার পাঠানো ওই তরুণীকে নিয়েই রিজেন্ট ক্লাব উদ্বোধ’ন করেছিলেন শাহেদ।

ক্লাবের আড়ালে সেখানে মূ’লত ম/দ ও অ/সা/মা/জি/ক কর্মকাণ্ডের আসর বসানো হতো বলেও সেখানে উল্লেখ করা হয়।
প্রস’ঙ্গত, অ’বৈধ অ/স্ত্র ব্যবসা, মা/দ/ক ব্যবসা, চো/রা/চা/লা/ন ব্যবসা, জা/ল নোটের ব্যবসা, চাঁ/দা/বাজি, তদবির বাণিজ্য, জায়গা জমির দ’খল বেদ’খল ও অ’নৈতিক ব্যবসা বাণিজ্যে অ’ভিযুক্ত পাপিয়া চলতি বছরের ফেব্রুয়ারিতে গ্রে’ফতার হয়ে বর্তমানে কা’রাগারে রয়েছেন।

অন্যদিকে ক’রোনাভা’ইরাসেের ভুয়া পরীক্ষার সার্টিফিকেটসহ একাধিক অ’পকর্মে অ’ভিযুক্ত শাহেদকে খুঁজে বেড়াচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

উল্লেখ্য, এই শাহেদ ও পাপিয়া তাদের ক্ষ’মতার জো’রে নানা রকম অ’বৈধ কর্মকান্ডে জড়িয়েছে। আর তাদের এই অ’বৈধ কর্মকান্ড বর্তমানে প্রকাশ পাচ্ছে। তবে তাদের বি’রুদ্ধে প্রায় সময় নানা রকম অভিযোগ উঠে আসলেও তাদের ক্ষ’মতার জো’রে কেউ কিছু বলতে পারতো না। আর বর্তমানে দেশে যখন ক’রোনা ভাই’রাসের ম’হামা’রি চলছে এই সময় এই সাহেদ নানা রকম অ’বৈধ কর্মকান্ডের সাথে জড়িয়ে দেশের মান-সম্মান ক্ষূণ্ন করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here