সাতমাস ধরে বাড়ি নেই স্বা’মী, স্বপ্নে স’হবাসে গ’র্ভবতী স্ত্রী!

0
1733

সাত মাস ধরে বাড়িতে নেই স্বা’মী তারপরেও গ’র্ভবতী হয়ে পড়েছেন স্ত্রী। বলছেন স্বা’মীর সাথে স্বপ্নে তার স’হবাস হয়েছে তাই তিনি গ’র্ভবতী হয়ে পড়েছেন। আর এই কথা শুনে বেচারা স্বা’মী আকাশ থেকে পড়েছেন।

অ’বৈধ এ স’ন্তানকে জায়েজ করতেই এমন উদ্ভট যুক্তি দিয়েছেন ভারতের বিহার রাজ্যের এক না’রী। সাতমাস ধরে স্বা’মী কাজের জন্য কলকাতা থাকলেও পরীক্ষা করে দেখা যায় ঐ না’রী ৭৮ দিনের গ’র্ভবতী।

স্থানীয়রা জানান, পাঁচবছর আগে বিয়ে হয় ওই দম্পতির। বর্তমানে দেড় বছরের একটি মেয়েও আছে। কিছুদিন আগে ওই গৃহবধূর ননদ লক্ষ্য করেন যে, তার ভাবি অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন।

ভাই কাজের সূত্রে সাতমাস ধরে কলকাতায় থাকার পরেও এই ঘ’টনা কী করে ঘটতে পারে তা বুঝতে পারছিলেন না তিনি। পরে তার ভাই বাড়ি ফিরলে সবকিছু খুলে বলেন। সেই কথা শুনে স্ত্রী’কে স’ন্তানের বি’ষয়ে জিজ্ঞাসা করেন ওই ব্যক্তি।

তখন তার স্ত্রী তাকে বলেন, ‘স্বপ্নে তোমাকে দেখেছিলাম এবং স’হবাস হয়। তার ফলেই গ’র্ভবতী হয়ে পড়েছি।’ এই কথা শুনে আকাশ থেকে পড়েন তার স্বা’মী ও শ্বশুরবাড়ির লোক। পরে বি’ষয়টি স্থানীয় পঞ্চায়েত পর্যন্ত গড়ায়।

কিন্তু সেখানেও বি’ষয়টির কোনো সুরাহা না হওয়ায় বিহারের ডিআইজির স’ঙ্গে দেখা করেন ননদ। তারপর ডাক্তাররা পরীক্ষা করে দেখেন, গ’র্ভে থাকা শি’শুটির বয়স ৭৮ দিন। স’ন্তানটি কার তা জানার জন্য স্ত্রী’কে চা’প দিতে শুরু করেন স্বা’মী।

কিন্তু, তখনও মুখ খুলতে চাননি তিনি। একপর্যায়ে বলতে বা’ধ্য হন, ‘তোমরা যদি আমাকে এই বাড়িতে রাখতে চাও তো ভালো। তা নাহলে তোমাদের মিথ্যা মা’মলায় ফাঁ’সিয়ে দেব।’

পরে স্বা’মীর পরিবারের লোকজন তাকে বাড়ি থেকে বের করে দেন। তাদের অভিযোগ, পূর্ব পরিচিত এক যুবকের স’ঙ্গে পরকীয়াতে জড়িয়ে পড়েই অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন ওই গৃহবধূ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here