প্রভার নতুন ভিডিও ভাইরাল

0
915

বিনোদন ডেস্ক: ছোটপর্দার একইসাথে আলোচিত ও সমালোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। টিভি বিজ্ঞাপনের মডেল হিসেবে মিডিয়ায় আত্মপ্রকাশ ঘটলেও নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন।

কিন্তু ব্যক্তিগত কে’লেঙ্কারি কারণে কিছু সময়ের জন্য তার অভিনয় কর্মজীবন বা’ধাপ্রা’প্ত হয়। মাঝখানে মাঝারি একটা বিরতি দিয়ে আবার পর্দায় ফেরেন। বর্তমানে নিয়মিত কাজ করছেন নাটক-টেলিফিল্মে।

ইদানীং সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এক সময় ব্যাপক বিতর্কের জ’ন্ম দেয়া এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের স’ঙ্গে সরাসরি আড্ডা দেন তিনি। তবে পুরনো সেই বিতর্ক যেন পিছু ছাড়ে না প্রভার। কারণ নতুন এক ভিডিও ঘিরে আবারও তিনি আলোচনায়।

গত বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে নতুন একটি ভিডিও পোস্ট করেন প্রভা। ভিডিওটি প্রকাশ হওয়ার পর তা বেশ আলোচনায় এসেছে। ভিডিওটি সামাজিক যোগযোগমাধ্যমে প্রকাশ হওয়ার ভাইরাল হয়ে গেছে। এক দিনেই লক্ষাধিক মানুষ দেখেছে সেই ভিডিওটি। আর কমেন্ট বক্স ভরা অসংখ্য নেতিবাচক মন্তব্যে।

ভিডিওতে দেখা যায়, সবেমাত্র গোসল সেরে ক্যামেরার সামনে নিজেকে মেলে ধরছেন নায়িকা। মুখের ও’পর ভেজা চুল। হাত দিয়ে ভালোবাসার চিহ্ন এঁকে কারও উদ্দেশে ‘আই লাভ ইউ’ বলছেন প্রভা। সেই ভিডিও নিয়ে শুরু হয়েছে নতুন করে আলোচনা-সমালোচনা।

এর আগে সাবেক প্রে’মিক রাজিবের স’ঙ্গে প্রভার কয়েকটি আ’পত্তিকর ভিডিও ছড়িয়ে পড়েছিল ইউটিউবে। যা দেশজুড়ে বেশ তোলপাড় ফে’লেছিল। সেই ভিডিওগুলোর জেরে সংসার পর্যন্ত ভে’ঙেছিল নায়িকার। ডিভোর্স হয়ে গিয়েছিল তার সাবেক স্বা’মী অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর স’ঙ্গে।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে সহপাঠী রাজিব আহমেদের স’ঙ্গে প্রভা ভালোবাসার সম্প’র্কে জড়িয়ে পড়েন এবং ২০১০ সালের ১৬ই এপ্রিল তাদের বাগদান সম্পন্ন হয়। অ’জ্ঞাত কারণে প্রভা ২০১০ সালের ১৮ই আগস্ট তার সহকর্মী ও জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেন।

এতে অ’পমানিত হয়ে প্রভার একটি আ’পত্তিকর ভিডিও প্রকাশ করে রাজিব। এর ফলে প্রভার ব্যক্তিগত ও পেশাগত কর্মজীবন ক্ষ’তিগ্রস্থ হয় এবং এর রেশ ধরে ২১ ফেব্রুয়ারি ২০১১ সালে অপূর্বর সাথে প্রভার বিবাহবিচ্ছেদ হয়।

প্রভা তার অভিনয় জীবনে সাময়িক বিরতি আনেন এবং ২০১১ সালের ১৯শে ডিসেম্বর বহুজাতিক কোম্পানি গ্রামীণফোনের কর্মকর্তা মাহমুদ শান্তকে বিয়ে করেন। প্রায় দুই বছর অভিনয় থেকে দূরে থাকার পর ২০১৩ সালের মার্চে রিজওয়ান খান রচিত ও কায়সার আহমেদ পরিচালিত খণ্ড নাটক ‘প্রণয়িনী’ তে অভিনয়ের মাধ্যমে আবার অভিনয়ে ফিরেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here