মিথিলার নতুন ভিডিও ভাইরাল

0
302

চারদিকে চলছে ক’রোনার প্র’কোপ। পুরো দেশ স্তব্দ হয়ে আছে। দিনে দিনে ক’রোনা আ’ক্রান্ত রো’গীর সংখ্যা বাড়ছে। মৃ’ত্যুর মিছিলও থেমে নেই। সবাই যার যার অবস্থানে থেকে বাসায় অবস্থান করছেন। কাজকর্ম সব বন্ধ।

তাই সবার এই আতংগ্রস্ত অলস সময় কাটছে নানা টেনশানে। এই টেনশান কা’টাতে অনেকেই পুরনো স্মৃ’তি হাতড়ে বেড়াচ্ছেন। তেমনি স্মুতি হাতড়াতে গিয়ে মিডিয়ার আলোচিত নাম মিথিলার একটি ভিডিও ভাইরাল হয়েছে। রাফিয়াথ রশিদ মিথিলা ও সৃজিত মুখার্জির বিয়ে করেন ৬ ডিসেম্বর। বিয়ের পর এই নব দম্পতির বিবাহোত্তর সংবর্ধ’না অনুষ্ঠান গত ২৯ ফেব্রুয়ারি কলকাতায় অনুষ্ঠিত হয়।

যদিও মিথিলা এই আয়োজনের ঘোরবি’রোধি ছিলেন। কিন্তু সৃজিতের ইচ্ছেতেই সেই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনেকদিন চুপ থাকলেও ঘরে বসে থেকে এবার মিথিলা নিজেই প্রকাশ করলেন সেই অনুষ্ঠানের ভিডিও। প্রকাশিত ভিডিওর শুরুতে পাখিদের কলকাকলির শব্দ। কলকাতার পিচঢালা পথে ঘোড়ার গাড়ির ছুটে চলা।

এরপর নেপথ্য কণ্ঠে সৃজিতকে বলতে শোনা যায়- বসন্ত এসে গেছে। আমাকে আমার মতো থাকতে দাও- বলার দিন এবার শেষ। নৌকার পালে চোখ রেখে দিন কা’টানোর আশায় বিয়েটা করেই নিলাম। তাই আপাতত মিথিলা আর সৃজিত এক রাস্তায় ট্রামলাইন, এক কবিতায় কাপলেট।

এ অনুষ্ঠানে কলকাতার একঝাঁক তারকা হাজির হয়েছিলেন। তাদের উচ্ছ্বাস, সৃজিত-মিথিলার অদেখা অনেক মুহূর্ত নিয়েই ৪ মিনিট ৪১ সেকেন্ড দৈর্ঘ্যের এ ভিডিওটি তৈরি করা হয়েছে। ক্যাপশনে মিথিলা লিখেছেন- বসন্ত এসেছিলৃ। এ ভিডিওটি প্রকাশের আগে বিয়ের একটি ছবি পোস্ট করে মিথিলা লিখেন, প্রহর শেষের আলোয় রাঙা সেদিন চৈত্রমাস তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ।

প্রস’ঙ্গত ক’রোনার সং’কটকালে মিথিলা-সৃজিত আলাদা দিনযাপন করছেন। দুজন এখন দুই দেশে। আর সাময়িক এই বিচ্ছেদে দুজনের ভে’তরেই হাহাকার তীব্র হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here