অবশেষে নিজের সেই আ’লোচিত ভিডিও নিয়ে মুখ খুললেন প্র’ভা

0
455

অবশেষে নিজের সেই আলোচিত ভিডিও নিয়ে মুখ খুললেন প্রভা সাদিয়া জাহান প্রভা সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করে আলোচনায় আসেন। ভিডিওটিতে দেখা যায়, সবে গোসল সেরে এসে এলো চুলে কাকে যেন নীরবে বললেন, ‘আই লাভ ইউ’।

প্রভার রীতিমতো আই লাভ ইউ বলা ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে।ভক্তরা অনেকে মন্তব্য করছেন তার এই ভিডিওটিতে।

ভক্তরা জানতে চাচ্ছেন কাকে ভালোবেসে বলছেন আই লাভ ইউ? তবে এই ধরণের সব প্রশ্ন প্রভার ইনস্টাগ্রামেই চোখে পড়ছে ব্যবহারকারীদের। নেই কোনও রিপ্লাই!এরপর শুক্রবার (৬ সেপ্টেম্বর) যেন কার স’ঙ্গে হাতে হাত রেখেছেন তিনি!

হাতে হাত রাখা ছবি পোস্ট করে মনের মাধুরী মিশায়ে ভালোবাসায় ক্যাপশনে ভাসিয়ে দিয়েছেন তিনি। সেই ক্যাপশনের দুটি লাইন পড়লেই মনে প্রশ্ন জাগবে।

শুধু আমিই জানবো, কেউ জানবো আমার হাতটা শ’ক্ত করে ধরেছিল…!সর্বশেষ ‘ফলো মি স্টাইলের’ একটি ছবি আপলোড করে প্রভা লিখেছেন,শুধু আমিই জানবো, কেউ একজন আমার হাতটা শ’ক্ত করে ধরেছিল।

কেউ একজন আমার সাথে বৃষ্টিতে ভিজেছিল। কেউ একজন আমার কপালের টিপ ঠিক করে দিতো। কেউ একজন আমার চোখের দিকে তাকিয়ে থাকতো। কেউ একজন খুব সকালে ফোন করে আমার ঘুম ভাঙ্গাতো। কেউ একজন ফিসফিস করে রাতে কথা বলতো!

প্রত্যেকের জীবনে এই কেউ একজন থাকে। কারো কারো ভাগ্য হয় ঐ কেউ একজন এর সাথে সারা জীবন থাকার। আর কারো কারো ভাগ্য হয় অন্য কোন একজন এর সাথে সারা জীবন থাকার।

পৃথিবীর যে কেউ আমার চোখের জলের কারণ হতে পারে। কিন্তু ঐ টুপ করে গড়িয়ে পড়া অশ্রুবিন্দুটা কিন্তু একজনই, একজনের জন্যই। ওটা কখনোই কেউ হতে পারে না, পারবে না। টুপ করে গড়িয়ে পড়া অশ্রুটার কথা কেউ জানে না, কেউ না।
জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here