চিপস দেয়ার কথা বলে শি’শুকে বাগানে নিয়ে ধ’র্ষণ! –

0
196

শেরপুরের নালিতাবাড়ীতে উপজাতি এক শি’শু ধ’র্ষণের অভিযোগে চিথন নকরেক (১৭) নামে এক উপজাতি কিশোরকে গ্রে’ফতার করেছে থানা পু’লিশ। বৃহস্পতিবার (২ জুলাই) সন্ধ্যায় ধ’র্ষণের ঘ’টনার পর শুক্রবার (৩ জুলাই) মা’মলা দা’য়ের করা হলে রাতেই তাকে গ্রে’ফতার করা হয়।

শনিবার (৪ জুলাই) শি’শুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হবে বলে পু’লিশ জানিয়েছেন। থানা পু’লিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে উপজে’লার পশ্চিম সমশ্চুড়া গ্রামের রবিন চিরানের কিশোর ছেলে চিথন নকরেক বাতকুচি গ্রামের লেরিসন চিসিমের ৬ বছর ব’য়সী কন্যা শি’শুকে চিপস কিনে দেওয়া কথা বলে বাড়ির পাশের লিচু বাগানে নেয়।

পরে সেখানে ফে’লে তাকে ধ’র্ষণ করে ছেড়ে দেয়। এতে ওই শি’শুটি কা’ন্না করতে করতে বাড়ি ফিরলে স্বজনেরা কারণ জানতে চান। এসময় শি’শুটি ঘ’টনা খুলে বললে তাৎক্ষণিক স্থানীয়রা অ’ভিযুক্ত চিথন নকরেককে আ’টক করে মরধর করে ছেড়ে দেওয়া হয়। শুক্রবার স্থানীয়দের সহযোগিতায় থানায় এ সংক্রান্ত বি’ষয়ে অভিযোগ দা’য়ের করা হয়।

পরে সন্ধ্যায় থানা পু’লিশের ওসি বছির আহমেদ বাদলের নেতৃত্বে ঘ’টনাস্থলে গিয়ে ভি’কটিমকে উ’দ্ধার ও কয়েক ঘণ্টার চেষ্টায় আদিবাসী নেতা মি. লুইস নেংমিন্জার সহযোগিতায় কৌশলে অ’ভিযুক্ত কিশোরকে গ্রে’ফতার করা হয়।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানা পু’লিশের ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, এ ঘ’টনায় শি’শুটির পিতা বা’দী হয়ে ধ’র্ষণ মা’মলা দা’য়ের করেছেন। তিনি আরো জানান, প্রাথমিকভাবে ওই শি’শুকে ধ’র্ষণের আলমত পাওয়া গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here