ময়মনসিংহের গফরগাঁও এ ক’রোনা নেগেটিভ বনাম পজিটিভ মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত!

0
142

ময়মনসিংহ গফরগাঁও এ ক’রোনা নেগেটিভ বনাম পজিটিভ রো’গীদের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত!

“সামাজিক দূরত্ব মেনে চলি ,ক’রোনা ভাই’রাস প্রতিরোধ করি” এই স্লোগানকে সামনে রেখে এবং যুব সমাজকে উদ্বুদ্ধকরণের মাধ্যমে সমাজে শান্তি, সৌহার্দ্য ও সহনশীলতা প্রতিষ্ঠার লক্ষ্যে ময়মনসিংহ গফরগাঁও এ বৃহস্পতিবার ক’রোনা নেগেটিভ বনাম ক’রোনা পজিটিভ এই দুই দলের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

স্থানীয় বেস’রকারি উন্নয়ন সংগঠন বরেন্দ্রভূমি সমাজ উন্নয়ন সংস্থা (বিএসডিও)’র উদ্যোগে ও ইউএসএইড অবি’রোধ: রোড টু টলারেন্স প্রো’গ্রামের সহায়তায় মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই ফুটবল ম্যাচের আয়োজন করে।

বুধবার বিকেল সাড়ে ৩টায় এই ফুটবল ম্যাচ উদ্ধোধ’ন করেন স্থানীয় ক’রোনা থেকে সুস্থ হয়ে উঠা এক রো’গী।

ম্যাচে ক’রোনা নেগেটিভ দলকে হা’রিয়ে ট্রাইবেকারে জয়লাভ করে ক’রোনা পজিটিভ দল। ম্যাচ শেষে উচ্চবিদ্যালয় সভাপতিত্বে।এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ক’রোনা টেস্টে নেগেটিভ আসা নানান ব্যাক্তিবর্গ

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ক’রোনা টেস্টে অবি’রোধ প্রতিনিধি মাসুক, নির্বাহী পরিচালক মো. আবদুর রউফ, কর্মসূচি সমন্বয়কারী আতাউর রহমান প্রমুখ।

বক্তারা সমাজে শান্তি প্রতিষ্ঠায় সকল জাতিগোষ্ঠীকে সহনশীল আচরণ করা, ভিন্নমত ও সংস্কৃতির প্রতি শ্রদ্ধাশীল হওয়া এবং অসা’ম্প্রদায়িক দৃষ্টিভ’ঙ্গি পোষণ করার জন্য উদাত্ত আহবান জানান। ক’রোনা প্রতিরোধে সবাইকে সজাগ থাকার অনুরোধ করা হয়।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ খেলোয়াড়দের মাঝে সামাজিক দূরত্ব মেনে পুরষ্কার বিতরণ করা হয়।

(বিঃদ্রঃ বেঙ্গলি সারকাজম একটি স্যাটায়ার ওয়েব সাইট এবং এই ওয়েব সাইটের সকল কন্টেন্ট শুধুই কেবল বিনোদনের জন্যে বানানো। এখানে প্রকাশিত কোনো সংবাদ বিশ্বাস না করার জন্যে অনুরোধ করা হলো।)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here