ধ’র্ষণে ব্য’র্থ হয়ে তরু’ণীকে পে’টালেন সংগীত একাডেমিতে পরিচালক

0
212

গাজীপুরের টঙ্গীতে ২৬ বছর বয়সি তরুণীকে ধ’র্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে লা’ঠি দিয়ে পি’টিয়ে গু’রুতর আ’হত করেছে এক ব্যক্তি। নি’র্যাতিত তরুণীকে আ’হত অবস্থায় উ’দ্ধার করে স্থানীয়রা টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করে।

গত বৃহস্পতিবার মধ্য রাতে মধুমিতা এলাকায় ঘটনাটি ঘটে। পরে এ ঘটনা থামাচা’পা দেবার চেষ্টা চালালে অ’ভিযুক্ত একই এলাকার মোরশেদ আলমকে (৪৫) শনিবার গ্রে’ফতার করেছে পু’লিশ।

উ’দ্ধারকারী জানান, মধুমিতা এলাকার গীত তরঙ্গ নামে একটি সংগীত একাডেমির দ্বিতীয় তলা থেকে র’ক্তাক্ত অবস্থায় ওই না’রীর ডাকচি’ৎকারে এগিয়ে গিয়ে হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক পু’লিশে খবর দিলে পু’লিশ হাসপাতালে এসে ওই না’রীর চিকিৎসাসহ যাবতীয় খোঁজখবর নেয়।

আ’হত তরুণী জানান, তিনি ওই সংগীত একাডেমিতে গান শিখতেন। তবে প্রায় সময়ই একাডেমি পরিচালক মোরশেদ কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় জো’র করে আমাকে দ্বিতীয় তলায় নিয়ে ধ’র্ষণ চেষ্টা চালান। রাজি না হওয়ায় তিনি আমাকে লা’ঠি দিয়ে পি’টিয়ে মা’রাত্মক জ’খম করেন।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন,ওই তরুণীর মাথায় ও শ’রীরে আ’ঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালেই তার চিকিৎসা চলছে। টঙ্গী পূর্ব থানা পু’লিশের ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ত’দন্ত করে অ’ভিযুক্তের বি’রুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে আ’হত না’রীর সব রকম চিকিৎসার ব্যবস্থা করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here