ক’রোনা ভাই’রাসের মধ্যেই প্রে’মের টানে উধাও দুই স’ন্তানের জননী

0
334

প্রেমের টানে আসমা বেগম (৩০) স্বামী জহিরুল ইসলাম(৩৭) ও মেয়ে মানসুরা বেগম ১১ এবং প্রতিব’ন্ধী ছেলে নাঈম সরদার( ৮) কে ফে’লে রেখে নগদ এক লক্ষ ২০ হাজার টাকা, দুইটি স্বর্ণের চেইন, দুই জোড়া কানের পাশা নিয়ে উধাও হয়েছে। ঘটনাটি ঘটেছে পটুয়াখালী বাউফল উপজে’লার কালিশুরী ইউনিয়নের কালিশুরি গ্রামে। গত বুধবার (২৭মে) রাত্রে বাপের বাড়ি শিবপুর থেকে পালিয়ে যায় আসমা বেগম। স্ত্রী সম্পর্কে মোঃ জহিরুল ইসলাম সরদার বলেন আমি আমার বউকে জীবনের চেয়েও বেশি ভালবাসতাম তার বিনিময়ে আমাকে এই উপহার দিলো।

আমি মানুষের বদলা কামলা দিয়ে যে টাকা পেতাম সব টাকাই আমার বউয়ের কাছে দিয়ে দিতাম।খেয়ে না খেয়ে ২০ হাজার টাকা জমা করে ছিলাম আমার একটি মেয়ে চতুর্থ শ্রেণীতে পড়ে,লেখাপড়ায় খুবই ভাল আর একটি ছেলে পতিব’ন্দি এদের ভবি’ষ্যৎ চিন্তা করে।

আমি এখন ছেলে মেয়ের নিয়ে অনাহারে দিনযাপন করছি। এছাড়াও আমার বড় বোন জামাইয়ের নগদ ৯০ হাজার টাকা একটি স্বর্ণের চেইন কানের পাশা নিয়ে গেছে। কালিশুরী ইউনিয়ন চেয়ারম্যান নেছার উদ্দিন জামাল স্যারকে বি’ষয়টি অভিহিত করি।সে এখন পর্যন্ত কোন পদক্ষেপ নেয়নি।

এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করি কিন্তু এখন পর্যন্ত কোনো পু’লিশ আমাদের বাড়িতে আসেন নাই।

জহিরুল সরদার আক্ষেপ করে বলেন আমরা গরীব বিদায় তাই সমাজ তথা আইনের কোনো সাহায্য পাবনা। যদি ধ’নী কোন ব্যক্তির ব্যাপার-স্যাপার হলে বাড়িতে পু’লিশের থৈথৈ করতো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here